বাংলাদেশ সিরিজের জন্য নিউজিল্যান্ড দল ঘোষণা , নতুন ৩ মুখ

বাংলাদেশ সিরিজের জন্য নিউজিল্যান্ড  দল ঘোষণা  , নতুন ৩ মুখ

ফাইল ছবি

বাংলাদেশ ক্রিকেট দল তামিম ইকবাল ও মাহমুদুল্লাহ রিয়াদের নেতৃত্বে স্বাগতিক নিউজিল্যান্ডের সাথে  ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে এখন নিউডিল্যান্ডে। বাংলাদেশ-নিউজিল্যান্ডের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে ২০ মার্চ থেকে। ওই সিরিজের জন্য নতুন তিনটি মুখকে দলে যায়গা করে দিয়ে ১৩ সদস্যের ওয়ানডে দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

প্রথমবারের মতো ওয়ানডে দলে ডাক পেয়েছেন দুই টপ অর্ডার ব্যাটসম্যান ডেভন কনওয়ে ও উইল ইয়াং। অলরাউন্ডার ড্যারিল মিচেলও প্রথমবারের মতো ডাক পেয়েছেন কিউইদের ওয়ানডে দলে।

এর আগেই জানা গিয়েছিল, কনুইয়ের ইনজুরির কারণে এ সিরিজ থেকে ছিটকে গেছেন নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন।  তার অবর্তমানে দলকে নেতৃত্ব দেবেন উইকেটরক্ষক ব্যাটসম্যান টম লাথাম। 

নিউজিল্যান্ড দল : টম লাথাম (অধিনায়ক ও উইকেটরক্ষক), ট্রেন্ট বোল্ট, ডেভন কনওয়ে, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, কাইল জেমিসন, ড্যারিল মিচেল, জিমি নিশাম, হেনরি নিকোলস, মিচেল স্যান্টনার, টিম সাউদি, রস টেলর ও উইল ইয়াং।

বাংলাদেশ স্কোয়াড:

তামিম ইকবাল, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহীম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, নাঈম শেখ, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ, শেখ মেহেদি হাসান, রুবেল হোসেন, নাসুম আহমেদ।