রোনালদোকে শুভেচ্ছা জানালেন পেলে

রোনালদোকে শুভেচ্ছা জানালেন পেলে

ছবি : সংগৃহীত

নিজের রেকর্ড ভেঙে গেল খারাপ লাগারই কথা। তবে ব্রাজিলিয়ান কিংবদন্তী পেলের আবহ ভিন্ন। উল্টো তিনি খুশিই। তাকে ছাড়িয়ে নতুন চ’ড়ায় হালের সেনসেশন ক্রিশ্চিয়ানো রোনালদো।

রোববার রাতে সিরিআর ম্যাচে ক্যালিয়ারির বিরুদ্ধে রোনালদো করেছেন হ্যাটট্রিক। রেকর্ড গড়া এমন হ্যাটট্রিকের পর রোনালদোকে শুভেচ্ছা জানিয়েছেন পেলে। কাছে পেলে জড়িয়ে ধরতেন। সেটার উপায় না দেখেই সামাজিক যোগাযোগ মাধ্যমকেই বেছে নিয়েছিলেন ফুটবলের কালো মানিক।

জাতীয় দল ও ক্লাব মিলিয়ে ফুটবল ইতিহাসের সর্বোচ্চ গোলের রেকর্ড গত জানুয়ারিতেই নিজের করে নিয়েছেন রোনালদো। তবে সেই রেকর্ড নিয়েও আছে বিতর্ক। অফিসিয়াল ম্যাচে পেলের নিজের গোলসংখ্যা ৭৬৭ বলেই তার দাবি। রোনালদো রোববারের ম্যাচ শুরু করেন পেলেন সমান গোল নিয়েই। হ্যাটট্রিকের পর তার গোলসংখ্যা ৭৭০।রোনালদোর কীর্তির পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে দুজনের এবটি ছবি দিয়ে আবেগঘন শুভেচ্ছা জানান পেলে।

যেখানে তিনি লেখেন, ‘জীবন একটি একক যাত্রা। প্রত্যেকেই বেছে নেয় নিজের পথ। কী একটা দুর্দান্ত ভ্রমণেই না তুমি ছুটে চলেছো! আমি তোমাকে প্রচণ্ড শ্রদ্ধা করি, তোমাকে খেলতে দেখতে ভালোবাসি এবং কারও কাছেই এটা গোপন নয়। অফিসিয়াল ম্যাচে আমার গোলের রেকর্ড ভাঙায় অভিনন্দন। আমার একমাত্র আক্ষেপ, আজকে তোমাকে জড়িয়ে ধরতে না পারায়। তবে তোমার সম্মানে, আমাদের বহু বছরের বন্ধুত্বের প্রতীক হিসেবে দারুণ মমত্ব নিয়ে এই ছবিটি আমি দিচ্ছি।’