আশুলিয়ায় যুবলীগ নেত্রীর উপর সন্ত্রাসী হামলা

আশুলিয়ায় যুবলীগ নেত্রীর উপর সন্ত্রাসী হামলা

ছবি : প্রতিনিধি

প্রতিপক্ষের সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন আশুলিয়ার যুবলীগ নেত্রী মোসাঃ শাহনাজ পারভীন শোভা (৩৪)। গত ১১ এপ্রিল রবিবার ভাদাইলের শিরু মার্কেট এলাকায় সন্ত্রাসীরা পথরোধ করে তাকে আক্রমণ করে। এ ঘটনায় ১২ এপ্রিল রাতে ভুক্তভোগী আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন (মামলা নং: ২৮)। 

আসামীরা হল, ভাদাইল উত্তর পাড়ার স্থায়ী বাসিন্দা সাদেক ভূইয়ার ছেলে মনির ভূইয়া (৩৬), উক্ত এলাকার মৃত আঃ রব প্রধানের ছেলে মোঃ সেলিম প্রধান(৫০), মানিক (৩৫) ও মোঃ সবুজ (৩০) এবং ভাদাইল দক্ষিণ পাড়ার স্থায়ী বাসিন্দা জামাল মাদবরের ছেলে সাইফুল  শিকদার  (৪২)। অজ্ঞাত রয়েছে ৫/৬ জনের নাম। 

মামলার এজহারে উল্লেখ করা হয়, গত ১১ এপ্রিল বিকালে ভাদাইল থেকে গাজিরচট যাওয়ার সময় ভাদাইলের শিরু মার্কেট এলাকায় পৌছালে  আসামীরা পূর্বপরিকল্পিত ভাবে বাদি  শাহনাজ পারভীন শোভার উপর হামলা করে। এসময় তাকে রড দিয়ে পেটানো হয়। ফলে তার ডান হাতের কনুইয়ের হাড় ভেঙে যায়। গলায় থাকা আট আনা ওজনের স্বর্ণের চেইনটিও ছিনিয়ে নিয়ে যায় বলেও এজহারে উল্লেখ করা হয়। 

ভুক্তভোগী যুবলীগ নেত্রী বলেন, গত কয়েকদিন আগে আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার ও ধামসোনা ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি সাদেক ভূইয়ার সাথে যে গন্ডগোল হয় সেই ঘটনার স্বাক্ষী আমি।  তার জন্যই আমাকে সাদেক ভূইয়ার ছেলে দলবল সহ হামলা করেছে বলেও জানান তিনি।

আশুলিয়া থানা পুলিশ মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামীরা পলাতক থাকায় এখনো কাউকে গ্রেফতার করা যায়নি। তবে আসামীদের গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।