কাজ হারিয়ে ফেসবুকে লাইভে আত্মহত্যার চেষ্টা ভারতীয় অভিনেতার

কাজ হারিয়ে ফেসবুকে লাইভে  আত্মহত্যার চেষ্টা ভারতীয় অভিনেতার

কাজ হারিয়ে ফেসবুকে লাইভে আত্মহত্যার চেষ্টা ভারতীয় অভিনেতার

লকডাউনে কাজ হারিয়ে মানসিক অবসাদে ফেসবুকে লাইভ করে আত্মহত্যার চেষ্টা করলেন অভিনেতা। শুভ চক্রবর্তীর নামে ওই যুবক ‘ইরাবতীর চুপকথা’, ‘মনসা’, ‘মঙ্গলচণ্ডী’ ধারাবাহিকে নিয়মিত অভিনয়ের পাশাপাশি ফ্রিল্যান্স হিসেবে কিছু সংবাদমাধ্যমেও কাজ করেছেন। কিন্তু, দীর্ঘ লকডাউনে আর কাজ না পেয়ে আত্মহত্যার পথ বেছে নেন তিনি। যদিও পুলিস ও তাঁর বন্ধুদের চেষ্টায় শেষ পর্যন্ত বাঁচানো সম্ভব হয় শুভকে। 

জানা যায়, গত বছর করোনায় মৃত্যু হয় শুভর বাবার। এরপরই কার্যত পরিবারের সমস্ত দায় এসে পড়ে শুভর কাঁধে। কিন্তু, একদিকে হাতে কাজ নেই, অন্যদিকে অভাবের তাড়নায় জর্জরিত শুভ সমাধানের পথ পাচ্ছিলেন না। সোমবার নিজের বিরাটির বাড়িতে একটি ফেসবুক লাইভ করেন শুভ। সেখানেই গিটার হাতে গান গেয়ে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি।

সেই লাইভ দেখার পরই লালবাজার কন্ট্রোল থেকে যোগাযোগ করা হয় শুভর সঙ্গে। বাড়িতে পৌঁছয় এয়ারপোর্ট থানার পুলিসও। দ্রুত তাঁর চিকিৎসা শুরু হওয়ার ফলে রক্ষা পান তিনি। শুভ চক্রবর্তী জানান, বহু জায়গায় অভিনয় করতে চেয়েও খালি হাতে ফিরতে হয়েছে তাঁকে। আসেনি কোনও কাজের অফার। ‘পুলিস ফাইলস’ করে সামান্য রোজগারেও চলছিল না সংসার। তাই বাধ্য হয়েই এই পথ বাছতে হয়।