মগবাজারে বিস্ফোরণ : দগ্ধ ইমরানের মৃত্যু

মগবাজারে বিস্ফোরণ : দগ্ধ ইমরানের মৃত্যু

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় দগ্ধ ইমরানের মৃত্যু

মগবাজারের বিস্ফোরণের ঘটনায় ইমরান হোসেন (২৫) নামের আরো এক যুবক নিহত হয়েছে। এ নিয়ে মৃত্যুর সংখ্যা দাড়ালো ৯ জনে।

আজ বুধরার (৩০জুন) সকাল ৬টা ৪০ মিনিটে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তার শরীরের ৯০ শতাংশ দগ্ধ হয়েছিল।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল।

তিনি জানান, চিকিৎসাধীন অবস্থায় নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) সকাল সাড়ে ৬টায় তার মৃত্যু হয়েছে। তার শরীরের ৯০ শতাংশ দগ্ধ ছাড়াও শ্বাসনালি ক্ষতিগ্রস্ত হয়েছিল। প্রথম থেকেই আশঙ্কাজনক অবস্থায় আইসিইউতে চিকিৎসাধীন ছিল ইমরান। সর্বশেষ বুধবার সকালে তার মৃত্যু হলো। এই ঘটনায় আরও চারজন বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছে। এর মধ্যে নুরুন্নবী ও রাসেল নামের দুজনের অবস্থা সংকটাপন্ন
ইমরান হোসেন (২৫) বেঙ্গল মিটে চাকরি করতেন। তিনি টাঙ্গাইল সদর উপজেলার লাউকাঠি গ্রামের আব্দুল মজিব ভুঁইয়ার ছেলে। ইমরান তার স্ত্রীর নাম তামান্নাকে নিয়ে মগবাজারের থাকতেন।  তিন বছর আগে বিয়ে করে তামান্নাকে। তাদের কোনো সন্তান নেই।

এর আগে দুর্ঘটনাস্থল থেকে (২৯জুন) সিকিউরিটি গার্ড মোঃ হারুন-এর মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

প্রসঙ্গত, রবিবার (২৭ জুন) সন্ধ্যায় রাজধানীর মগবাজারে একটি তৃতীয়তলা ভবনে বিস্ফোরণের ওই ঘটনা ঘটে। এতে ওই দিনই দুই শতাধিক আহত ও ৭ জন নিহত হন। পরে ঘটনাস্থল থেকে তারপর দিন  ঐ ভবনের সিকিউরিটি গার্ডের মরদেহ উদ্ধার করা হয়। শেখ হাসিনা বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থা আরেক জনের মৃত্যু হয়।