নতুন নেতৃত্বে কুবি রোটার‍্যাক্ট ক্লাব

নতুন নেতৃত্বে কুবি রোটার‍্যাক্ট ক্লাব

নতুন নেতৃত্বে কুবি রোটার‍্যাক্ট ক্লাব

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) রোটার‍্যাক্ট ক্লাবের ২০২১-২২ রোটাবর্ষের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। মঙ্গলবার (১৫ জুলাই) রাত ১০ টায় ২০২০-২১ রোটাবর্ষের সর্বশেষ সভায় এই কমিটি ঘোষণা করা হয়। বিশ্ববিদ্যালয়ের ১২ তম ব্যাচের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী রোটাঃ মোঃ মাছুম বিল্লাহকে সভাপতি এবং ১১ তম ব্যাচের শিক্ষাবর্ষের একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের শিক্ষার্থী রোটাঃ মোছাঃ কুলসুম আক্তারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

 কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি রোটাঃ মোঃ আশরাফুল হক, রোটাঃ ইশতিয়াক আহমেদ এবং রোটাঃ মোহন চক্রবর্তী এবং যুগ্ম-সাধারণ সম্পাদক রোটাঃ মোঃ ফজলে রাব্বি ও রোটাঃ মোঃ শাহজালাল, কোষাধ্যক্ষ রোটাঃ মোঃ মারুফ হোসাইন সরকার, ক্লাব সার্ভিস ডিরেক্টর রোটাঃ সাবরিনা আক্তার বৃষ্টি, প্রফেশনাল সার্ভিস ডিরেক্টর রোটাঃ ফারহানা তন্নী, কমিউনিটি সার্ভিস ডিরেক্টর রোটাঃ আফরোজ জাহান সিফাত, ফিনান্সিয়াল সার্ভিস ডিরেক্টর রোটাঃ সাইদুল হাসান সিফাত এবং ইন্টারন্যাশনাল সার্ভিস ডিরেক্টর রোটাঃ মোঃ তাজুল ইসলাম।

এছাড়া ক্লাব ইডিটর হয়েছেন রোটাঃ শাহজাহান মনির, জয়েন্ট ইডিটর হয়েছেন রোটাঃ মেহেদী হাসান এবং চীফ সার্জেন্ট এট আর্মস হয়েছেন রোটাঃ আল আমিন। এই কমিটির ক্লাব ট্রেইনার হিসেবে দায়িত্ব পালন করবেন ২০১৫-১৬ শিক্ষাবর্ষের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী এবং ক্লাবের সদ্য সাবেক সভাপতি রোটাঃ আমিনুল ইসলাম। উল্লেখ্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) রোটার‍্যাক্ট ক্লাব ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়ে ক্লাবের সদস্যদের দক্ষতা উন্নয়নের পাশাপাশি বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার্থীদের সহায়তা, বিভিন্ন স্কুলে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী বিতরণ, সমাজে অবহেলিত শিশুদের উন্নয়ণ, ক্যাম্পাসে বৃক্ষরোপণসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ করে থাকে।