পর্ন ফিল্ম বানানোর অভিযোগে গ্রেফতার শিল্পা শেট্টীর স্বামী

পর্ন ফিল্ম বানানোর অভিযোগে গ্রেফতার শিল্পা শেট্টীর স্বামী

পর্ন ফিল্ম বানানোর অভিযোগে গ্রেফতার শিল্পা শেট্টীর স্বামী

পর্ন ছবি বানানোর অভিযোগে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টীর স্বামী রাজ কুন্দ্রাকে সোমবার গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। রাজের বিরুদ্ধে আরো অভিযোগ, বিশেষ অ্যাপের মাধ্যমে তিনি ছড়িয়ে দিতেন পর্ন ছবি।

মুম্বই পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই কুন্দ্রার বিরুদ্ধে এমন অভিযোগে মামলা দায়ের করা হয়েছিল। কুন্দ্রা যে এই কাজে জড়িত সেই ব্যাপারে যথেষ্ট প্রমাণ ছিল মুম্বই পুলিশের কাছে। সেই মামলার ভিত্তিতেই তাকে গ্রেফতার করা হয়েছে। মুম্বই পুলিশের তরফে জানানো হয়েছে, এই মামলায় মূল ষড়যন্ত্রকারী রাজ কুন্দ্রাই।

এর আগে আইপিএলে ম্যাচ গড়াপেটা কেলেঙ্কারিতে নাম জড়িয়েছিল রাজ কুন্দ্রার। তখন তিনি রাজস্থান রয়্যালসের মালিক ছিলেন। ২০১৩ সালের আইপিএলে স্পট ফিক্সিং কাণ্ড ঘটেছিল। ওই ঘটনার প্রেক্ষাপটে দু’বছরের জন্য নির্বাসিত করা হয়েছিল রাজস্থান রয়্যালসকে। দু’বছরের নির্বাসন কাটিয়ে রাজস্থান রয়্যালস আবার আইপিএলের মূল স্রোতে ফেরে। কিন্তু রাজ কুন্দ্রাকে আর দেখা যায়নি মেগা টুর্নামেন্টে।

২০০৯ সালে রাজ কুন্দ্রার সঙ্গে বিয়ে হয় শিল্পা শেট্টীর। ২০১২ সালে তাদের সন্তান ভিয়ানের জন্ম হয়। গত বছর রাজ ও শিল্পার ঘরে আসে কন্যা সামিশা। কয়েক দিন বাদেই শিল্পার নতুন ছবি ‘হাঙ্গামা ২’ মুক্তি পাচ্ছে। বহু দিন পর আবার পরদায় দেখা যাবে শিল্পাকে। এর মধ্যেই খবর, পর্ন ছবি বানানোর অভিযোগে গ্রেফতার হলেন তার স্বামী রাজ কুন্দ্রা।

সূত্র : সংবাদ প্রতিদিন