ময়মনসিংহের ত্রিশালে সড়ক দূর্ঘটনায় নিহত-৫ আহত-১০

ময়মনসিংহের ত্রিশালে সড়ক দূর্ঘটনায় নিহত-৫ আহত-১০

ময়মনসিংহের ত্রিশালে সড়ক দূর্ঘটনায় নিহত-৫ আহত-১০

ময়মনসিংহ প্রতিনিধি: ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালের বৈলর নামক স্থানে আজ শনিবার রাতে দাঁড়িয়ে থাকা সিমেন্ট ভর্তি ট্রাকের পেছনে হালুয়াঘাটগামী যাত্রীবাহী বাসের ধাক্কায় বাসের পাঁচজন যাত্রী নিহত অপর ১০জন হয়েছে।

ময়মনসিংহের ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন জানিয়েছেন শনিবার (১৪ আগস্ট) রাত সোয়া আটটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বৈলর নামক স্থানে ময়মনসিংহ গামী সিমেন্ট ভর্তি ট্রাকের পেছনে হালুয়াঘাটগামী যাত্রীবাহী ইমাম পরিবহনের বাসের ধাক্কায় বাসের সামনের অংশ দুমরে-মুচরে গেলে ঘটনাস্থলে তিনজন ও হাসপাতালে নেয়ার পর আরো ২জন (মোট-৫জন) নিহত ও অপর ১২ জন আহত হয়।

দূর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহযোগিতায় হতাহতদের উদ্ধার করে,গুরুতর আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে আরো অজ্ঞাত ২জন মারা যায় হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ জানায় সিমেন্ট বোঝাই ট্রাকটি ময়মনসিংহে আসার পথে পিছনের চাকা পাঙচার হয়ে দাঁড়িয়ে ছিল, ঢাকা থেকে হালুয়াঘাটগামী ইমাম পরিবহনের একটি বাস দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে পেছন থেকে দ্রুত গতিতে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।