ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে হাই ফ্লো নেজাল ক্যানোলা দিলো আকিজ বেকার্স

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে হাই ফ্লো নেজাল ক্যানোলা দিলো আকিজ বেকার্স

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে হাই ফ্লো নেজাল ক্যানোলা দিলো আকিজ বেকার্স

‘দেশের মানুষের সাথে আমরা আছি পাশে’ এই স্লোগানকে সামনে রেখে আকিজ বেকার্স লিমিটেড ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে সম্পূর্ণ সেটআপসহ চারটি হাই ফ্লো নেজাল ক্যানোলা আজ বৃহস্পতিবার দুপুরে প্রদান করেছে।

বর্তমান মহামারি করোনা পরিস্থিতিতে মানুষের পাশে দাড়িয়েছে আকিজ বেকার্স লিমিটেডের সদ্য বাজার জাতকৃত প্রিমিয়াম বিস্কিট ব্র্যান্ড ‘বেকম্যান’স করোনা ওয়ারিয়রস। এমন সংকটময় পরিস্থিতিতে করোনা রোগিদের জন্য আকিজ বেকার্স লিমিটেড ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে সম্পূর্ণ সেটআপসহ চারটি হাই ফ্লো নেজাল ক্যানোলা আজ বৃহস্পতিবার দুপুরে হাসপাতাল কনফারেন্স রুমে আনুষ্ঠানিক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. ফজলুল করিমের হাতে  প্রদান করেছেন।  এসময় সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র (ওয়ান) আসিফ হোসেন ডন, হাসপাতালের উপাধ্যক্ষ আক্তারুন্নেছা, আকিজ বেকার্সের মার্কেটিং অফিসার শফিকুল ইসলাম তুষার, এজিএম ট্রেড মার্কেটিং আরাফাত রহমান প্রিন্সসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বিতরন অনুষ্ঠানে বক্তরা বলেন সংকটময় পরিস্থিতিতে আকিজ গ্রুপ বরাবরই সরকার ও দেশের জনগনের সাথে থেকেছে।দেশের মানুষের জীবনমান উন্নয়নে আকিজ গ্রুপের ভূমিকা সত্যিই প্রশংসার দাবি রাখে ।বরাবরের মতো এবারও দেশের এই সংকটময় মুহুর্তে দেশের মানুষের পাশে দাঁড়িয়েছে  আকিজ বেকার্স লিমিটেডের বেকম্যান’স যা সত্যিই অতুলনীয় ।

আকিজ বেকার্স এর চিফ মার্কেটিং অফিসার শফিকুল ইসলাম তুষার বলেন, আকিজ গ্রুপ সব সময়ই দেশের মানুষের পাশে থেকেছে। জনগনের সুচিকিৎসা নিশ্চিতে মহামারী করোনার এই  সময়ে আমাদের এই প্রতিষ্ঠানটি কিছুটা  হলেও মানুষের সাহায্যে আসবে বলে আমি আশা করছি।  তিনি আরো বলেন দেশের মানুষের সাথে বেকম্যান’স করোনা ওয়ারিয়রস-রাও আছে পাশে।