গণপিটুনিতে ডাকাত নিহত

গণপিটুনিতে ডাকাত নিহত

প্রতীকী ছবি

সিলেটে গণপিটুনিতে এক ডাকাত নিহত হয়েছে। ডাকাতি শেষে পালিয়ে যাওয়ার সময় তাদের ছোড়া এলোপাতাড়ি গুলিতে অন্তত পাঁচজন গ্রামবাসি আহত হয়েছেন। রবিবার ভোররাতে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণের দত্তরাইল মিশ্রপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানিয়েছে।

গুলিবিদ্ধরা হলেন, ঢাকাদক্ষিণের পশ্চিম দত্তরাইল গ্রামের মৃত সাহাবুদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন (২২), মানোয়ার হোসেন (২৪), একই এলাকার আতিব আলীর ছেলে সাইদুল ইসলাম (৪০), বকু মিয়ার ছেলে আরমান আহমদ (৩০) ও মনন আহমদের ছেলে দুলাল আহমদ (২৭)। তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে নিহত ডাকাতের পরিচয় পাওয়া যায়নি।

স্থাণীয় সূত্রে জানা যায়, ডাকাতি করে পালানোর সময় পশ্চিম দত্তরাইল জামে মসজিদের ইমাম বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজনকে জানান। তখন গ্রামের লোকজন ডাকাতদের ধাওয়া করলে, তারা এলোপাতাড়ি গুলি ছুড়লে পাঁচজন আহত হন। বাকি ডাকাতরা পালিয়ে গেলেও লোকজন এক ডাকাতকে ধরে গণধোলাই দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্র ও লুণ্ঠিত কিছু মালামাল উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশীদ চৌধুরী।