হাসপাতালে খালেদা জিয়া

হাসপাতালে খালেদা জিয়া

হাসপাতালে খালেদা জিয়া

 সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেয়া হয়েছে। মঙ্গলবার বিকেল ৩টা ৩৯ মিনিটে গুলশানের বাসভবন ফিরোজা থেকে বের হয়ে বিকেল ৪টার দিকে তাকে বহনকারী গাড়ি ওই হাসপাতালে পৌঁছায়। এ সময় দলীয় প্রধানকে একনজর দেখার জন্য হাসপাতালের সামনে নেতাকর্মীরা ভিড় করেন।

দলীয় সূত্রে জানা গেছে, শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে হাসপাতালে নেয়া হয়।

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা: এ জেড এম জাহিদ হোসেন জানিয়েছেন, বেশ কিছু দিন ধরেই অসুস্থবোধ করছেন খালেদা জিয়া। শরীরে তাপমাত্রাও আছে কিছুটা। মেডিক্যাল টিমের চেকআপের জন্য ম্যাডামকে বসুন্ধরা আবাসিক এলাকার বেসরকারি এভারকেয়ার হাসপাতালে নেয়া হয়। সেখানে বিশেষজ্ঞ চিকিৎসক শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে মেডিক্যাল বোর্ড বিএনপি চেয়ারপারসনের শারীরিক অবস্থা পর্যালোচনা করবেন। বোর্ড তাকে দেখবেন, এরপর গণমাধ্যমকে জানানো হবে খালেদা জিয়ার সর্বশেষ শারীরিক অবস্থা।

এর আগে বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, ম্যাডামকে হাসপাতালে নেয়ার আগে তার সাথে দেখা করে গেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি ফিরোজায় কিছু সময় থেকে ম্যাডামের শারীরিক অবস্থার খোঁজ-খবর নিয়ে গেছেন।