জেলের বাইরে আরিয়ান

জেলের বাইরে আরিয়ান

জেলের বাইরে আরিয়ান

অবশেষে ২৬ দিন পর জেল থেকে মুক্ত বাতাশে ফিরলেন বলিউড কিং শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। হাসি ফুটলো শাহরুখ-গৌরীর মুখে।

মুম্বাইয়ের আর্থার রোড জেলে ২৬ দিনের বন্দিদশা পেরিয়ে বৃহস্পতিবারই জামিন পেয়েছিলেন আরিয়ান খান। আদালতের রায়ের প্রক্রিয়া মেনে শনিবার সকালে জেল থেকে বেরিয়ে এলেন আরিয়ান খান। তবে এ দিন তার সাথে দেখা যায়নি শাহরুখকে।

এদিকে জামিন পেলেও আরিয়ান খানকে বেঁধে দেয়া হয়েছে কিছু শর্ত। এগুলো হলো- যে ধরণের পার্টি থেকে গ্রেফতার হয়েছেন, এরকম পার্টি করতে পারবেন না। তার সাথে আরো যারা অভিযুক্ত, তাদের সঙ্গেও যোগাযোগ করতে পারবেন না। আদালতের নির্দেশ ছাড়া বিদেশে যেতে পারবেন না, এছাড়া প্রতি শুক্রবার দুপুর ১১টা থেকে দুপুর ২টার মধ্যে মুম্বাইয়ের এনসিবি দফতরে হাজিরা দিতে হবে।

ঘটনাচক্রে আর মাত্র দু’দিন পরেই শাহরুখের জন্মদিন। আরিয়ান ছাড়া পাবেন কি না, সেই উদ্বেগে এ বার অনুরাগীদের বাংলোর সামনে ভিড় না করার অনুরোধ জানিয়েছিলেন কিং খান। দুশ্চিন্তা উড়িয়ে বাবার জন্মদিনের আগেই ঘরে ফিরছে ছেলে।

উল্লেখ্য, গত ২ অক্টোবর একটি প্রমোদতরীতে মাদকপার্টি করার সময় আটক করা হয়েছিল আরিয়ানকে। দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর তাকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। দুই দফায় তার জামিন আবেদন নাকচ করে দিয়েছিলেন আদালত। এরপর গত ৮ অক্টোবর থেকে আর্থার রোড জেলে ছিলেন আরিয়ান।