বাস-সিএনজি সংঘর্ষে ৩ কলেজ শিক্ষার্থী নিহত

বাস-সিএনজি সংঘর্ষে ৩ কলেজ শিক্ষার্থী নিহত

ফাইল ছবি

চাঁদপুরের কচুয়ায় বিআরটিসি বাস ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে তিন কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজিচালকসহ আরও দুজন গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকালে হাজীগঞ্জ-কচুয়া-গৌরীপুর আঞ্চলিক সড়কের কড়ইয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার দোয়াটি গ্রামের রাজকুমারের মেয়ে কুমিল্লা ভিক্টরিয়া কলেজের মাস্টার্সের শিক্ষার্থী ঊর্মি মজুমদার (২৪) ও একই কলেজের শিক্ষার্থী কোয়া গ্রামের রিফাত (২৩) এবং নিশ্চিতপুর গ্রামের ছেলে ও চাঁদপুর সরকারি কলেজের অনার্সের ছাত্র মান্নানের ছেলে সাদ্দাম (২২)।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ঢাকাগামী যাত্রীবাহী বিআরটিসি বাস ও হাজীগঞ্জগামী সিএনজিচালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই সিএনজিতে থাকা সাদ্দাম হোসেন ও রিফাত নামে দুজন মারা যান। গুরুতর আহত অবস্থায় ৩ জনকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা। সেখানে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় উর্মি মজুমদার নামের একজন মারা যান। আহত অপর দুজনের মধ্যে ইব্রাহিম নামের একজন কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। সিএনজিচালিত অটোরিকশার চালক মনির হোসেনকে আশঙ্কাজনক অবস্থায়  উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন জানান, দুর্ঘটনার জন্য দায়ী বাসটিকে আটক করা হয়েছে। নিহতদের মধ্যে দুজন কলেজ শিক্ষার্থী রয়েছেন বলে জানান তিনি।