পাবনা মোটর মালিক গ্রুপের সভাপতি কাফী; সম্পাদক মমিন

পাবনা মোটর মালিক গ্রুপের সভাপতি কাফী; সম্পাদক মমিন

সভাপতি এম এ কাফী সরকার ও সাধারণ সম্পাদক মোমিনুল ইসলাম মমিন

পাবনা প্রতিনিধি: পাবনা মোটর মালিক গ্রুপের দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি পদে সরকার ট্রাভেলস মালিক এম এ কাফী সরকার এবং সাধারণ সম্পাদক পদে রাজদুত পরিবহনের মালিক মোমিনুল ইসলাম মমিন নির্বাচিত হয়েছেন।

শনিবার সকাল ৯ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত পাবনা প্রেসক্লাব ভিআইপি মিলনায়তনে অনুষ্ঠিত নির্বাচনে ১৭২ জন ভোটারের মধ্যে ১৬৭ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করেন। নির্বাচনে সভাপতি পদে এম এ কাফী সরকার ৯৭ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দী বীরমুক্তিযোদ্ধা বেবী ইসলাম পান ৬৯ ভোট।

সহ-সভাপতি হিসেবে ৫ জন বিজয়ী হন। তার হলেন যথাক্রমে খাদেমুল ইসলাম (প্রাপ্ত  ভোট ৯৬), মোশারফ  হোসেন খোকন (প্রাপ্ত ভোট ৯০), রমেন্দ্রনাথ ঘোষ (প্রাপ্ত ভোট ৭৮), শাহ আলম খান শামীম (প্রাপ্ত ভোট ৭২ ) এবং গোপাল কুমার কর্মকার (প্রাপ্ত ভোট ৬৮)।

সাধারণ সম্পাদক পদে মোমিনুল ইসলাম মমিন ৬৫ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দী আবুল আহসান খান রেয়ন পেয়েছেন ৫৮ ভোট। যুগ্ম সম্পাদক( প্রথম) পদে বিজয়ী হন এস এম নুরুল হাসান ফারুক এবং যুগ্ম সম্পাদক (দ্বিতীয়) নির্বাচিত হয়েছেন শামসুল আলম। কোষাধ্যক্ষ পদে এনায়েত কবির শামীম এবং দপ্তর সম্পাদক পদে মোঃ আব্দুল মোতালেব সিদ্দিকী (আশিক) নির্বাচিত হন।

কার্যকরী সদস্যপদে ১২ জনকে নির্বাচিত করা হয়। তারা হলেন-যথাক্রমে মোঃ শহিদুল ইসলাম, মীর মোশারফ  হোসেন, মোঃ হাবিবুর রহমান, মোঃ নাহিদ হাসান মামুন, মোঃ সোহেল রানা, কানাই লাল সরকার কানু, খন্দকার এনামুল কবীর তারেক, মোঃ মাহবুবুল আলম চৌধুরী, মোঃ আতিকুর রহমান বাদশা, মোঃ আব্দুস সালাম, মোঃ রাশেদুজ্জামান এবং শাহ জাফর খান হাসিম।

নির্বাচন কমিশনের ছিলেন চেয়ারম্যান ছিলেন বাংলাদেশ বাস ট্রাক ওনার্স অ্যাসেসিয়োশন সভাপতি রমেশ চন্দ্র  ঘোষ, সদস্য ছিলেন পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান ও শ্রী বাদল ঘোষ। আপীল বোর্ডের  চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান, সদস্য ছিলেন শ্রী কৃষ্ণ কুমার সান্যাল কানু সান্যাল ও দৈনিক বিবৃতি সম্পাদক ইয়াসিন আলী মৃধা রতন।

দ্বিবার্ষিক নির্বাচনে প্রিজাইডিং ও পোলিং অফিসারের দায়িত্ব পালন করেন পাবনা সংবাদপত্র পরিষদ সাধারণ সম্পাদক শহীদুর রহমান শহীদ, দৈনিক সিনসা সম্পাদক এস এম মাহবুব আলম, বাংলাদেশ সাংবাদিক সমিতি পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, পাবনা রিপোর্টারস ইউনিটির সাধারণ সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা এবং পাবনা প্রেসক্লাবের সাহিত্য ও সাংষ্কৃতিক সম্পাদক ইয়াদ আলী মৃধা পাভেল। গোপন বুথের মাধ্যমে সকল প্রার্থীর এজেন্টের উপস্থিতিতে ভোটের কার্যক্রম চালানো হয়।

পাবনা চেম্বারের সভাপতি মোঃ সাইফুল আলম স্বপন চৌধুরী, সিনিয়র সহসভাপতি আলী মতুর্জা বিশ্বাস সনি নির্বাচনী কার্যক্রম পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন।