করোনায় আক্রান্ত সৌরভ গাঙ্গুলি

করোনায় আক্রান্ত সৌরভ গাঙ্গুলি

ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি

ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি করোনা আক্রান্ত হয়েছেন।  সোমবার রাত সাড়ে ১১টা নাগাদ আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। তার ভাইরাল লোড ১৯.৫ বলে জানা গেছে।

জানা গেছে, রোববার থেকে তার সর্দি ও জ্বর ছিল, গা ম্যাজম্যাজ করছিল। ফলে ডা: সপ্তর্ষি বসুর পরামর্শে করোনা পরীক্ষা করা হয় তার।

রিপোর্টে জানা যায়, কোভিড পজিটিভ সৌরভ। চলতি বছরের গোড়ার দিকেই হার্টে তিনটি স্টেন্ট বসেছিল তার। তাই কোনো ঝুঁকি না নিয়ে রাতেই তাকে আলিপুরের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এই হাসপাতালেই সেবারও অসুস্থ হয়ে চিকিৎসাধীন ছিলেন সৌরভ।

তবে চিকিৎসকরা জানিয়েছেন, আপাতত বিসিসিআই সভাপতির শারীরিক অবস্থা স্থিতিশীল। মোনোক্রোনাল অ্যান্টিবডি থেরাপি হয়েছে তার। জ্বর-শ্বাসকষ্ট নেই। কোভিডের কারণে শরীরে তেমন কোনো জটিলতাও নেই।

২০২১ সালের শুরুটা হয়েছিল হাসপাতালে ভর্তি হয়ে। দুর্ভাগ্যবশত বছর শেষেও তিনি ফের হাসপাতালে। তবে এবার আগাম সুরক্ষার কথা ভেবেই ভর্তি করা হয়েছে তাকে। গোটা বছরে একাধিকবার বিদেশ যাত্রা করেছেন সৌরভ। যে কারণে এক বছরে এক শ’রও বেশিবার আরটি-পিসিআর টেস্ট করতে হয়েছে তাকে। প্রতিবারই রিপোর্ট নেগেটিভ আসে। কখনো শরীরে করোনার উপসর্গও দেখা যায়নি। ফলে কোভিড সংক্রমিত হওয়ায় খানিকটা বিস্মিতই হয়েছেন সৌরভ।

স্ত্রী ডোনা ও মেয়ে সানার টেস্টও আজ করানো হবে বলে জানা গেছে। তবে হাসপাতাল সূত্রে জানা গেছে, চিন্তার কোনো কারণ নেই। সৌরভ স্থিতিশীলই আছেন। -সংবাদ প্রতিদিন