সরকারবিরোধী মিথ্যাচারই বিএনপির রাজনীতি : কাদের

সরকারবিরোধী মিথ্যাচারই বিএনপির রাজনীতি : কাদের

ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির দলের অভ্যন্তরে গণতন্ত্র অনুপস্থিত। তিনি বলেন, ‘বিএনপি এমন একটি দল, যারা আন্দোলন করতে পারে না। নির্বাচনে, আন্দোলনে ব্যর্থ হয়ে সরকারের বিরুদ্ধে বিষোদগার করছে। সব বিষয়ে বিএনপি একটি ব্যর্থ দলে পরিণত হয়েছে। তাদের দলের অভ্যন্তরে গণতন্ত্র অনুপস্থিত। আমাদের দলের সম্মেলন হয়, বিএনপি’র সম্মেলনের কোন খবর পাওয়া যায় না।’

ওবায়দুল কাদের আজ রোববার রাজাধানীর মতিঝিলে বিআরটিসির বাস ডিপোতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার হিসেবে ৮টি শিক্ষা প্রতিষ্ঠানকে বিআরটিসি’র বাস হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন বিআরটিসির চেয়ারম্যান মো. এহছানে এলাহী।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সরকারবিরোধী মিথ্যাচারই এখন বিএনপির রাজনীতি। আমাদের সবখানে নিয়ন্ত্রণ রয়েছে, শুধু বিএনপির অপপ্রচারে নিয়ন্ত্রণ নেই। বিএনপি সর্বকালের একটি ব্যর্থ দল।

অনুষ্ঠানে সড়ক পরিবহন মন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র অনুদানকৃত আটটি শিক্ষা প্রতিষ্ঠানের কর্তৃপক্ষের হাতে ৯টি বিআরটিসি’র বাসের চাবি হস্তান্তর করেন।
ভারত থেকে আমদানিকৃত এসব বাসগুলোর প্রতিটিতে আসন সংখ্যা রয়েছে ৪৪টি করে। আটটি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে একটি শিক্ষাপ্রতিষ্ঠানকে বিআরটিসি’র দুটি বাস এবং সাত শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিটিকে একটি করে বাস হস্তান্তর করা হয়।