বারো ঘন্টার ব্যবধানে পাবনায় সড়ক দুর্ঘটনায় আরও দু’জন নিহত

বারো ঘন্টার ব্যবধানে পাবনায় সড়ক দুর্ঘটনায় আরও দু’জন নিহত

ফাইল ছবি

পাবনা প্রতিনিধি: বারো ঘন্টার ব্যবধানে পাবনায় আবারো সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হলো। পাবনার ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় এ দু’জন নিহত হয়। আহত হয় এ ঘটনায় আরো চারজন। রোববার (০৯ জানুয়ারি ) রাত সাড়ে আটটার দিকে উপজেলার দিকশাইল মোড়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার ১২ ঘন্টা আগে রোববার (০৯ জানুয়ারি) সকাল আটটায় ও সাড়ে আটটায় পাবনা সদর উপজেলায় ৩ জন নিহত হয়। 

ঈশ্বরদীতে নিহতরা হলেন-নাটোরের বড়াইগ্রাম উপজেলার শিবপুর গ্রামের মোতালেব হোসেনের ছেলে বাবলু হোসেন (২৫) এবং সিএনজিচালিত অটোরিকশার চালক। তবে কার পরিচয় জানাতে পারেনি পুলিশ।

ঈশ্বরদী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল বাশার এ তথ্য নিশ্চিত করে জানান, পাবনা থেকে যাত্রী নিয়ে ঈশ্বরদীর দিকে যাচ্ছিল। পথে দিকশাইল মোড়ে বিপরীত দিক  থেকে আসা গরু  বোঝাই একটি ভটভটির সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশার চালক ও একজন যাত্রী নিহত হয়।

গুরুতর আহতদের মধ্যে ডলি খাতুন, আনোয়ারা খাতুন, মহরম আলী ও শাহিন হোসেনকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওযায় তাদেরকে রাজশাহী  মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। পুলিশ অটোরিকশা ও ভটভটি জব্দ করেছে।