ভারতে সড়ক দুর্ঘটনায় নিহত ১০

ভারতে সড়ক দুর্ঘটনায় নিহত ১০

ফাইল ছবি

ভারতে জোড়া মর্মান্তিক দুর্ঘটনা। দুই রাজ্যে মৃত্যু হলো ১০ জনের। আশঙ্কাজনক অন্তত ৬। সোমবার ভোররাতে কানপুরে বিদ্যুৎচালিত বাস নিয়ন্ত্রণ হারিয়ে পিষে দেয় বহু পথচারীকে। ধাক্কা মারে রাস্তার ধারে থাকা বাইক ও ট্রাফিক বুথে। এই ঘটনায় ইতোমধ্যে ৬ জনের মৃত্যু হয়েছে। অন্যদিকে তেলেঙ্গানায় এক নাবালক চালক পিষে দেয় চার নারীকে।

কানপুরের তাত মিল ক্রসিংয়ের কাছে একটি বিদ্যুতচালিত বাস নিয়ন্ত্রণ হারায়। এর পর রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা পথচারী, বাইক ও একাধিক ছোট গাড়িতে ধাক্কা মারে। এমনকী, একটি ট্রাফিক বুথেও ধাক্কা মারে বাসটি। তার পর দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা মারার আগের মুহূর্তে ব্রেক কষতে সক্ষম হন চালক।

প্রতিবেদন প্রকাশের সময় পর্যন্ত এই ঘটনায় ছয়জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছে কানপুর পুলিশ। আশঙ্কাজনক আরো ছয়জন নিকটবর্তী হাসপাতালে চিকিৎসাধীন। পলাতক বাসচালকের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

অন্যদিকে আরেকটি মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে তেলেঙ্গানার করিমনগরে। বেপরোয়া গতির কারণে প্রাণ গেল চার নারীর।

পুলিশ সূত্রে খবর, একটি চারচাকা গাড়িতে কয়েকজন নাবালক ছিল। গাড়ির চালকের আসনেও ছিল এক নাবালক। নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাথে গাড়িটি তুলে দেয় সে। সেখানে চার নারী বসেছিলেন। তাদের পিষে দেয় গাড়িটি। এই ঘটনায় নাবালক চালকের বিরুদ্ধে মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।
সূত্র : সংবাদ প্রতিদিন