সস্ত্রীক করোনায় আক্রান্ত এরদোগান

সস্ত্রীক করোনায় আক্রান্ত এরদোগান

সস্ত্রীক করোনায় আক্রান্ত এরদোগান

তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়েব এরদোগান ও তার স্ত্রী আমেনা এরদোগান করোনা পজিটিভ বলে শনাক্ত হয়েছেন। তুরস্কের প্রেসিডেন্টের দফতর থেকে এক টুইটের মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে। শনিবার এমন সংবাদ প্রকাশ করেছে ডেইলি সাবাহ।

শনিবার উত্তর তুরস্কের জোঙ্গুলদাক অঞ্চলে একটি (প্রকল্প) উদ্বোধন অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল এরদোগানের। কিন্তু, তিনি করোনা সংক্রমিত হওয়ার কারণে ওই অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অংশ নেন। ওই সময় ভাষণ দেয়ার সময় এরদোগান বলেন, তীব্র ঠাণ্ডা ও গলার স্বরে সমস্যা থাকার কারণে তিনি তার এ সফর বাতিল করেছেন।

এমন বিবৃতির কিছুক্ষণ পরেই জানানো হয় যে তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়েব এরদোগান ও তার স্ত্রী আমেনা এরদোগান করোনা সংক্রমিত। তারা করোনোর ওমিক্রন ধরনে আক্রান্ত।

এরপর এরদোগান তার টুইটার অ্যাকাউন্টে বলেন, আমরা আমাদের দায়িত্ব পালন করে যাচ্ছি। আমরা ঘরে থেকে আমাদের কর্তব্য পালন করে যাব। আমরা আপনাদের দোয়া চাই।

এরদোগানের স্ত্রী আমেনা এরদোগান তার টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে বলেন, আমি আশা করছি আমরা দ্রুত সুস্থ হব। সম্ভবত তাইয়েব সাহেবের (রজব তাইয়েব এরদোগান) সাথে একসাথে সুস্থ হব। আমাদের জন্য দোয়া করবেন।

সূত্র : ডেইলি সাবাহ