সামাজিক দায়বদ্ধতা থেকে মানুষের জন্য কাজ করছে আদ্-দ্বীন : অধ্যাপক জামালুন্নেসা

সামাজিক দায়বদ্ধতা থেকে মানুষের জন্য কাজ করছে আদ্-দ্বীন : অধ্যাপক জামালুন্নেসা

সামাজিক দায়বদ্ধতা থেকে মানুষের জন্য কাজ করছে আদ্-দ্বীন

আদ্-দ্বীন ফাউন্ডেশনের পরিচালক ও আদ্-দ্বীন ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর নির্বাহী পরিচালক অধ্যাপক ড. জামালুন্নেসা বলেছেন, আমরা যদি শুধু নিজের কথা ভাবি তাহলে হবে না। সবাইকে নিয়ে বাচঁতে হবে, তাই সমাজের বিত্তবানদের হতদরিদ্র অসহায় মানুষের জন্য কিছু করতে হবে। আদ্-দ্বীন সাধারণ পিছিয়ে পড়া মানুষের সেবায় কাজ করছে।  আজ  (৬ ফেব্রুয়ারি )দুপুরে যশোরে কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সদস্যদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

আদ্-দ্বীন সকিনা উইমেন্স মেডিকেল কলেজ যশোর অডিটোরিয়ামে যশোর জেলার কেমিস্ট এন্ড ড্রাগিস্টদের সাথে চলো উড়ি শ্লোগানে ফ্লাই স্যানিটারী ন্যাপকিন এবং আদ্-দ্বীন ফার্মাসিউটিক্যালস উৎপাদিত বিভিন্ন ওষুধ সম্পর্কে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

আদ্-দ্বীন ফার্মাসিউটিক্যালস এবং আদ্-দ্বীন মাদার কেয়ার লিমিটেড বিকেলে মেডিকেলে শিক্ষার্থীদের সাথেও একই মতবিনিময় সভার আয়োজন করে।

অনুষ্ঠান দুটিতে বিশেষ অতিথির বক্তৃতা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মাসিউটিক্যালস ক্যামিস্ট্রি বিভাগের অধ্যাপক এম এ মজিদ, আদ্-দ্বীন মাদার কেয়ার লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মুয়াজ রাকিন, আদ্-দ্বীন সকিনা উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা: মো: কামাল উদ্দিন।

এছাড়া অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, ডিজিডিএ যশোর এর এ্যাসিসট্যান্ট ডিরেক্টর নাজমুল হাসান, বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি যশোর জেলা শাখার সভাপতি শহিদ চাকলাদার পান্নু, সিনিয়র সহসভাপতি হামিদ চাকলাদার ঈদুল, আদ্-দ্বীন ফার্মাসিউটিক্যালস লি: এর ডিজিএম মো: জিয়াউল আলম প্রমুখ। অনুষ্ঠানে যশোর জেলার অর্ধশতাধিক ওষুধ ব্যবসায়ী এবং মেডিকেল কলেজের শিক্ষক এবং বিভিন্ন বর্ষের ছাত্রীরা অংশ গ্রহণ করেন।