ভালুকায় দুর্ঘটনায় নানি-নাতি নিহত, আহত ৮ সেনাসদস্য

ভালুকায় দুর্ঘটনায় নানি-নাতি নিহত, আহত ৮ সেনাসদস্য

ফাইল ছবি

ময়মনসিংহের ভালুকায় কাভার্ডভ্যানের চাপায় নানি ও নাতি নিহত হয়েছেন। এ সময় নিহতদের লাশ চাপা এড়াতে গিয়ে অপর একটি বাস সেনা বাহিনীর পিক-আপকে ধাক্কা দিলে পিক-আপটি রাস্তার পাশে উল্টে যায়। এতে ৮ সেনাসদস্য আহত হন।

বুধবার সকাল ৯টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার মেহরাবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন, গফরগাঁও উপজেলার কৃষ্ণবাজার এলাকার মরতুজা বেগম (৬০) ও তার নাতনি জান্নাত আক্তার (৩)। মরতুজা বেগম গার্মেন্টস কর্মী ছিলেন।

জানা গেছে, আজ বুধবার সকালে ঢাকা থেকে ময়মনসিংহের উদ্দেশে সেনাবাহিনীর একটি গাড়ি ছেড়ে আসে। পরে সোয়া ১০টার দিকে মেহেরাবাড়ী এলাকায় গাড়িটি সড়কের পাশে উল্টে পড়ে। একই সঙ্গে একটি পিকআপ ভ্যানও যাচ্ছিল। এ সময় দাদি-নাতনি গাড়ি চাপা পড়ে মারা যায়। তবে কোন গাড়ির চাপায় দুজন মারা গেছে তা এখনো জানা যায়নি।

ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র রায় এ তথ্য নিশ্চিত করে বলেন, ওই সময় একটি পিকআপ ভ্যানও যাচ্ছিল। তাই কোন গাড়ির চাপায় দুজন নিহত হয়েছেন তা এখনও শতভাগ নিশ্চিত হওয়া যায়নি। মহাসড়কের পাশের ক্লোজড সার্কিট টেলিভিশন ক্যামেরার (সিসিটিভি) ফুটেজ সংগ্রহ করা হচ্ছে।

তিনি আরও বলেন, মরদেহ দুটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। পরিবার আবেদন করলে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হবে। আহত আট সেনা সদস্যকে চিকিৎসার জন্য রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠানো হয়েছে।