ছিনতাইকারীর ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

ছিনতাইকারীর ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

প্রতীকী ছবি

রাজধানী ঢাকার যাত্রাবাড়ীর সায়েদাবাদে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক কাঁচামাল ব্যবসায়ী নিহত হয়েছেন। আজ রোববার (২০ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভোর সাড়ে ৫টায় তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ব্যবসায়ীর নাম- মোশারফ হোসেন (৪৫)। মোশারফ হোসেনের গ্রামের বাড়ি গোপালগঞ্জের মোকসেদপুর উপজেলার গঙ্গারামপুর গ্রামে। তার বাবার নাম হারুন অর রশিদ।

হাসপাতালে নিয়ে যাওয়া স্বজন শাহ জামাল জানান, মোশারফ গেন্ডারিয়া ঘুন্টিঘর এলাকায় থাকতেন। আদা, হলুদ ও মরিচ ফেরি করতেন তিনি। আজ ফজরের আজানের আগে বাসা থেকে কাজে বের হন। সায়েদাবাদ ফ্লাইওভার ব্রিজের ঢালে কে বা কারা ছুরিকাঘাত করে ফেলে রেখে গিয়েছিল তাকে। কয়েকজন রিকশা চালক তাকে রক্তাক্ত অবস্থায় ঘুন্টিঘরের বাসায় নিয়ে যায়।দ্রুত মোশারফকে ঢামেক হাসপাতালে নিয়ে যান। তবে সেখানে নেওয়ার পরপরই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্বজনদের অভিযোগ, ছিনতাইকারীর কবলে পড়েছিলেন মোশারফ।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, ওই ব্যক্তির বুকে ছুরিকাঘাতের একাধিক চিহ্ন রয়েছে। মরদেহ মর্গে রাখা আছে। ছিনতাইকারীর ছুরিকাঘাতে এই মৃত্যুর ঘটনা ঘটেছে বলে অভিযোগ করা হয়েছে। ঘটনাটি থানা পুলিশকে অবহিত করা হয়েছে।