পাবনায় বোমা বিস্ফোরণে দুই শিশু শিক্ষার্থী আহত

পাবনায় বোমা বিস্ফোরণে দুই শিশু শিক্ষার্থী আহত

পাবনায় বোমা বিস্ফোরণে দুই শিশু শিক্ষার্থী আহত

পাবনার বেড়া উপজেলার নাটিয়াবাড়িতে সাবেক সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজুর বাড়ির সীমানা প্রাচীর ঘেঁষে রাখা পরিত্যক্ত বোমা বিস্ফোরণে দুই শিশু শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। তাদেরকে পাবনা  মেডিকেল কলেজ হাপসাতালে ভর্তি করা হয়েছে। সোমবার দুপুর ১২ টার দিকে এই ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

প্রত্যক্ষদর্শী স্থানীয়রা জানান, নাটিয়াবাড়িয়া ২৮ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ও চরকান্দি গ্রামের দিলীপ কুমার সূত্রধরের শিশু পুত্র অভি (১০) ও শিশু কন্যা মন্দিয়া (৮) ঘটনার সময়ে স্থানীয় সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজুর বাড়ির সামনে দিয়ে যাচ্ছিল। এ সময় পূর্ব থেকে অজ্ঞাতরা বাড়ির সীমানা প্রাচীর  ঘেঁষে রাখা ২ টি বোমা বিকট শব্দে বিস্ফোরিত হয়।

স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে দেখতে পান বোমার আঘাতে দুই শিশু পড়ে আছে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে  দ্রুত বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তাদেরকে পাবনা মেডিকেল কলেজ হাপসাতালে ভর্তি করা হয়েছে। 

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ ও বিস্ফোরিত বোমার  আলামত উদ্ধার করা হয়েছে।  কে বা কারা কি উদ্দেশ্যে সেখানে বোমা  রেখেছিল বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে।

পাবনা-২ আসনের সাবেক সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজু বলেন,‘রাজনৈতিক প্রতিহিংসার জেরে এবং নগরবাড়ি ঘাট দখল নিতে আমাকে ভয়ভীতি প্রদর্শনে আমার বাড়ি লক্ষ্য করে এ হামলা চালানো হয়েছে। আমি অবিলম্বে এই বোমা হামলাকারীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।’