ময়মনসিংহে নানা আয়োজনে ঐতিহাসিক ৭মার্চ পালন

ময়মনসিংহে নানা আয়োজনে ঐতিহাসিক ৭মার্চ  পালন

ময়মনসিংহে নানা আয়োজনে ঐতিহাসিক ৭মার্চ পালন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭মার্চের ভাষন উপলক্ষে  দেশের অষ্টম বিভাগীয় শহর ময়মনসিংহে জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভা সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজনে দিনটি পালিত হয়েছে। 

দিনটি উপলক্ষে ময়মনসিংহে জেলা জেলা প্রশাসনের উদ্যোগে আজ সোমবার সকালে স্থানীয় সার্কিট হাউজ প্রাঙ্গনে জাতির জনকের ম্যুারালে বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস,জেলা প্রশাসক এনামুল হক,পুলিশ সুপার আহমার উজ্জামান ও মহানগর আওয়ামীলীগের নেতৃবৃন্ধ, বীর মুক্তিযোদ্ধাসহ বিভাগীয় ও জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী,স্কুল-কলেজ শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন এবং বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্ধ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন।

পরে পুলিশ লাইনে স্থাপিত চেতনায় অম্লানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা পুলিশ সুপার আহমার উজ্জামানসহ পুলিশের বিভিন্ন ইইনিটের কর্মকর্তারা ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন জানিয়েছেন।

এছাড়াও জেলা প্রশাসনের উদ্যোগে ঐতিহাসিক ৭মার্চ উপলক্ষে আলোচনা,বঙ্গবন্ধুর প্রমাণ্য চিত্র ও ভাষন প্রচার করা হয়। তাছাড়া ময়মনসিংহের বিভিন্ন রাজিৈনতক ও সাংস্কৃতিক সংগঠন নানা আয়োজনে দিনটি পালন করেছে।