যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

ফাইল ছবি

 যশোরে পৃথক  সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত এবং এক জন আহত হয়েছেন।  মৃতরা হলেন বাঘারপাড়া উপজেলার মাঝিয়ালি গ্রামের রনজিৎ সরকার (৬৫), সদর উপজেলার ঘুনি গ্রামের সাইফুর রহমান (৬০) ও একই গ্রামের মনজেল মজুমদার (৫৫)।

আজ সকাল সাড়ে ৯টার দিকে  এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ৯টার দিকে যশোর-মাগুরা সড়কের খাজুরা ভাটারামতলায় রাস্তা পার হবার সময় মাগুরামুখি একটি বাসের ধাক্কায় গুরুতর আহত রনজিৎ সরকার হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে  যশোর আড়াইশ শষ্যা জেনারেল হাসপাতলে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে যশোর খুলনা মহাসড়কের পদ্মবিলায় চাইনা প্রকল্পের সামনে মোটরসাইকেল ওভারটেক করার সময়  ট্রাকের সাথে সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী সাইফুর ও মনজেল গুরুতর আহত হন। তাদেরকে যশোর হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের চিকিৎসক জসিম উদ্দিন তাদেরকে মৃত ঘোষণা করেন।

নিহত সাইফুরের ভাইপো আসাদুজ্জামান জানান, আহত হবার পর আমরা তাদেরকে হাসপাতালে নিয়ে আসি । সেখানে ভর্তির কিছুক্ষণ পর তারা মারা যান। অন্যদিকে আজ সকাল ৯টার দিকে দুটি ট্রাকের সংঘর্ষে রাজিব হোসেন (৩৪) একজন চালক গুরুতর আহত হয়েছেন। তার বাড়ি শহরের কাজিপাড়ায়। 

কোতয়ালি থানার ওসি তাজুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় তিনজন নিহতের খবর শুনেছি। লাশ পোস্টমোটেমের জন্য হাসাপাতালের মর্গে রাখা হয়েছে। 

সূত্র: বাসস