রাজধানীতে বাসের ধাক্কায় নারী নিহত

রাজধানীতে বাসের ধাক্কায় নারী নিহত

রাজধানীতে বাসের ধাক্কায় নারী নিহত

রাজধানীর মিরপুরে বাসের ধাক্কায় অটোরিকশায় থাকা সাবিনা ইয়াসমিন (৩১) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে তার দুই মেয়ে ওহি (১০) ও রাহি (৮)।

মঙ্গলবার (২৯ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে মিরপুর ১৪ নম্বরে ডেন্টাল হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনার পর সাবিনা ইয়াসমিন ও তার মেয়েদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। এখানে কর্তব্যরত চিকিৎসক বেলা আড়াইটার দিকে সাবিনা ইয়াসমিনকে মৃত ঘোষণা করেন। আর দুই মেয়েকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।

নিহত সাবিনা ইয়াসমিনের ভাই মামুন গণমাধ্যমকে জানান, ‘আমার দুই ভাগ্নি বিএন স্কুলের শিক্ষার্থী। আমার বোন দুই মেয়েকে স্কুল থেকে বাসায় নিয়ে যাওয়ার জন্য মিরপুর ১৪ নম্বর ডেন্টাল হাসপাতালের সামনে থেকে ব্যাটারিচালিত একটি রিকশায় ওঠে। হঠাৎ ট্রাস্ট ট্রান্সপোর্টের যাত্রীবাহী একটি বাস ওই ব্যাটারিচালিত রিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে আমার বোন অটোরিকশা থেকে ছিটকে পড়ে। তাকে উদ্ধার করে প্রথমে একটি স্থানীয় হাসপাতালে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। এখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

তিনি জানান, নিহত সাবিনা বিআরবি কলোনির বি-৩৭ নম্বর বাসার দ্বিতীয় তলায় থাকতেন। গ্রামের বাড়ি বগুড়া জেলার সদর থানা এলাকায়। সাবিনার স্বামী মো: শফিকুল ইসলাম নৌ-বাহিনীতে চাকরি করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, সাবিনার লাশ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি ভাষানটেক থানাকে জানানো হয়েছে।