ইমরানের ওপর অনাস্থা ভোটা হতে পারে রাত ৮টার পর

ইমরানের ওপর অনাস্থা ভোটা হতে পারে রাত ৮টার পর

ইমরানের ওপর অনাস্থা ভোটা হতে পারে রাত ৮টার পর

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের দল পিটিআই দেশটির পার্লামেন্টে আয়োজিত অনাস্থা ভোট বাতিল করে সাধারণ নির্বাচন চাইলেও আদালতের নির্দেশে তা সম্ভব হয়নি। এখন শনিবার সকাল সাড়ে ১০টায় পাকিস্তান পার্লামেন্টে অনাস্থা ভোট অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও বিদেশী ষড়যন্ত্র ও হুমকি বিষয়ক চিঠি নিয়ে আলোচনা করায় তা বিলম্ব হচ্ছে।জিও নিউজের সর্বশেষ খবর অনুসারে, ইমরান খানের বিরুদ্ধে অনাস্থা ভোট রাত ৮টায় হতে পারে। 

এর আগে সকালে পাকিস্তান পার্লামেন্টের অধিবেশন চালু হওয়ার পর স্পিকার আসাদ কায়সারের নির্দেশে তা দুপুর ২:৩০ পর্যন্ত মুলতবী করা হয়। এরপর আবার পার্লামেন্টের অধিবেশন চালু হওয়ার পরেও পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী শাহ মাহমুদ কুরেশি তার বক্তব্য অব্যাহত রাখেন। এ সময় তিনি বিদেশী ষড়যন্ত্র ও হুমকি বিষয়ক চিঠি নিয়ে আলোচনা করেন।

এরপর স্পিকার আসাদ কায়সারের পরিবর্তে পার্লামেন্টের অধিবেশন চালু করেন আমজাদ খান নিয়াজি। এখন পাকিস্তান পার্লামেন্টের অধিবেশন আবার রাত ৮টায় চালু হবে এবং ওই সময় ইমরান খানের বিরুদ্ধে অনাস্থা ভোট আয়োজিত হতে পারে।বিভিন্ন সূত্র থেকে জানা গেছে, ইমরান খানের দল পিটিআইয়ের নেতা ও মন্ত্রীরা চাচ্ছেন যে অনাস্থা ভোট আয়োজনে বিলম্ব হোক।

সূত্র : জিও নিউজ