পাবনা জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

পাবনা জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

পাবনা জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

পাবনা জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। সোমবার (১১ এপ্রিল) বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান হয়। প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিদ্ধান্তে এ আদেশ জারি করা হয়েছে।

পাবনা জেলা ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির সিনিয়র সহ- সভাপতি ও ভারপ্রাপ্ত সভাপতি ফিরোজ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক সিদ্ধান্ত মোতাবেক মেয়াদোত্তীর্ণ হওয়ায় পাবনা জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। একই সাথে পাবনা জেলার বেড়া উপজেলা কমিটি স্থগিত করা হয়েছে। জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদ-প্রত্যাশীদের আগামী ৭ দিনের মধ্যে জেলার দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে জীবনবৃত্তান্ত জমা দেয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

জেলার দায়িত্বপ্রাপ্ত নেতারা হলেন কেন্দ্রীয় কমিটির সহ- সভাপতি মুরাদ হায়দার টিপু ও উপ-দপ্তর সম্পাদক ইমরান শেখ। বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, পাবনা জেলা কমিটি গঠন না হওয়া পর্যন্ত জেলার অন্তর্গত কোন ইউনিট নতুন কমিটি ঘোষণা করতে পারবে না। পাবনা জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করার সত্যতা স্বীকার করে বিলুপ্ত কমিটির সাধারন সম্পাদক তাজুর ইসলাম জানান, ২০১৮ সালের ২১ জানুয়ারি জেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। সে অনুযায়ী মেয়াদ উত্তীর্ণ হওয়ায় কেন্দ্রীয় কমিটি যথার্থ সিদ্ধান্ত নিয়েছে।