কুষ্টিয়া শহরে রহস্যজনকভাবে নারী খুন

কুষ্টিয়া শহরে রহস্যজনকভাবে নারী খুন

কুষ্টিয়া শহরে রহস্যজনকভাবে নারী খুন

কুষ্টিয়া শহরের হাউজিং এলাকায় শেফালী বিশ্বাস (৫৫) নামে এক নারী রহস্যজনক ভাবে খুন হয়েছেন। বাড়ি থেকে আলমারি খুলে সোনার গহনাসহ নগদ ৫০ হাজার টাকা নিয়ে গেছে দূবৃত্তরা। আনুমানিক গতকাল ১৮ এপ্রিল দুপুর ৩-৩.৩০ এর দিকে এই হত্যাকান্ড ঘটে বলে জানিয়েছেন নিহতের স্বামী আনন্দ কুমার বিশ্বাস। বাড়িতে নিহত শেফালী বিশ্বাস এবং তাঁর স্বামী আনন্দ বিশ্বাস দুইজনেই থাকতেন।

 ঘটনার সময় বাড়ির ৩য় তলা ভবনের নির্মান কাজ চলছিল এবং ৮ জন মিস্ত্রি কাজ করছিল বলে জানা যায়।কুষ্টিয়া শহরের হাউজিং এলাকার ডি ব্লকের ২৭৫ নং বাড়িতে দিনে দুপুরে এই হত্যাকান্ড ঘটে। ঘটনাস্থলের পাশের ভবনেই রয়েছে জেলা সিআইডি’র কার্যালয়। মৃত শেফালী বিশ্বাসের পায়ের দিক থেকে শরীরের উপরের দিকে কিছু অংশ আগুনে পোড়ানো।

এছাড়াও তার স্বামী আনন্দ কুমার বিশ্বাসের ভাষ্য মতে গলায় পরিহিত কাপড়ের আঁচল পেঁচানো ছিল। মর্গে রাখা লাশের নাক দিয়ে রক্ত ঝড়ছিল এবং মুখে আঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশ পরিদর্শক , সিআইডি স্বপন কুমার জানান, ইতিমধ্যে সিআইডির ক্রাইমসিন ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। পুলিশ ঘটনাকে র্ পরিকল্পিত হত্যাকান্ড মনে করছে। দিনে দুপুরে এমন হত্যাকান্ড এবং লুটপাটের ঘটনায় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে। পরিবারের দাবি সুষ্ঠ তদন্তের মাধ্যমে দায়িদের আইনের আওতায় এনে দ্রুত বিচারের।