ইফতার নিয়ে সুবিধাবঞ্চিতদের পাশে 'আমরা সবার বন্ধু'

ইফতার নিয়ে সুবিধাবঞ্চিতদের পাশে 'আমরা সবার বন্ধু'

ইফতার নিয়ে সুবিধাবঞ্চিতদের পাশে 'আমরা সবার বন্ধু'

কুবি প্রতিনিধিঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের একদল তরুণ স্বেচ্ছাসেবকদের নিয়ে গঠিত 'আমরা সবার বন্ধু' স্বেচ্ছাসেবী সংগঠনটি ইফতার বিতরণ করেছে সুবিধাবঞ্চিত ও অসহায়দের মধ্যে।

শনিবার (২৩ এপ্রিল) কুমিল্লা শহরের বিভিন্ন এলাকায় দেড়শ অসহায়, সুবিধাবঞ্চিত এবং খেটে-খাওয়া মানুষদের মাঝে ইফতার বিতরণ করে এই সংগঠনের স্বেচ্ছাসেবীরা। প্রত্যেক স্বেচ্ছাসেবী এই সুবিধাবঞ্চিত মানুষদের সাথে একসাথে ইফতারে অংশগ্রহণ করে সুখ-দুঃখ ভাগাভাগি করেন।

সংগঠনটির স্বেচ্ছাসেবীরা গতবছর ইফতার বিতরণ ও ইদ সামগ্রী ও বিতরণ করে সুবিধাবঞ্চিতদের পাশে ছিলেন। সংগঠনটির স্বেচ্ছাসেবী ও বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী সাবরিনা বৃষ্টি বলেন, 'আমরা কয়েকজন বন্ধু মিলে সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়ে কিছু করা যায় কিনা চিন্তা করি এই চিন্তা থেকে 'আমরা সবার বন্ধু' সংগঠনটি প্রতিষ্ঠা করেছি। আমরা ইতোমধ্যে অনেক সেবামূলক কর্মসূচি বাস্তবায়ন করেছি এবং তার অংশ হিসেবে সুবিধাবঞ্চিত ও আসহায় মানুষের জন্য ইফতার আয়োজন।'

আইন বিভাগের ১২ তম আবর্তনের শিক্ষার্থী আব্দুল্লাহ আল সিফাত বলেন, 'সুবিধাবঞ্চিত মানুষের জন্য কাজ করাই আমাদের প্রধান লক্ষ্য।তার অংশ হিসেবে আমরা আজ ইফতার বিতরণ করলাম আবার ইদের আগেই ইদ সামগ্রী বিতরণ করবো।' এ সংগঠনের অন্যান্য স্বেচ্ছাসেবীরা হলেন আসিফ ইয়াকুব, নুরুল আমিন সময়, সাবরিনা বৃষ্টি, মোহাম্মদ জাবের, আবদুল্লাহ আল সিফাত,মোহাম্মদ সাকিব হোসাইন, মেহেদী হাসান অপু,নুরুল আমিন সময়, মোহাম্মদ বোরহান,জাহিদ, রাকিব, নাহিদ।