পাবনায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

পাবনায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

পাবনায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

পাবনার ঈশ্বরদীতে তরমুজ বোঝাই ট্রাককে অভারটেক করতে গিয়ে মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষে দুইজন নিহত ও তিনজন গুরুতর আহত হয়েছেন।

বৃৃহস্পতিবার  (৯ জানুয়ারি) সকালে সলিমপুর ইউনিয়নের জয়নগর এলাকার চাঁদ আলির মোড় নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সলিমপুর ইউনিয়নের চরমিরকামারি গ্রামের সুজন হোসেনের ছেলে মেহেদী হাসান বিজয়(২১)। অপর জন পিকআপের হেলপারের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। আহত ৩ জনকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঈশ্বরদী ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর অপু কুমার জানান,  সকালে লালনশাহ সেতু রোডে কুষ্টিয়া হতে একটি তরমুজ  বোঝাই ট্রাক দাশুড়িয়া অভিমুখে যাওয়ার সময় মিরকামারী চাঁদআলি মোড়ে পাশাপাশি  আসা মোটরসাইকেল ওভারটেক করার সময় রাস্তায় ছিটকে পড়লে পিকআপের চালক তাদের বাঁচাতে সাইড দিতে গিয়ে উল্টে  গাছের সঙ্গে লেগে  এ দুর্ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।

প্রাথমিকভাবে একজনের নাম-পরিচয় জানা গেছে। অপর নিহতের পরিচয় শনাক্তে কাজ করছে পুলিশ। এ ঘটনায় ৩ জনকে আহতাবস্থায় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ঈশ্বরদী হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিস কুমার শ্যান্নাল জানান, ঘটনার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পুলিশের ফোর্স পাঠিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে  নেয়া হয়।

পুলিশ ট্রাকটি জব্দ করতে পারলেও চালক পালিয়ে যেতে সক্ষম হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন।