শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ইবিতে আনন্দ মিছিল ও দোয়া

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ইবিতে আনন্দ মিছিল ও দোয়া

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ইবিতে আনন্দ মিছিল ও দোয়া

আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪১তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আনন্দ মিছিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা আনন্দ মিছিল ও বঙ্গবন্ধু পরিষদের সদস্যরা দোয়ার আয়োজন করেন। 

ক্যাম্পাস সূত্রে জানা যায়, দিবসটি উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় ক্যাম্পাসের দলীয় টেন্ট থেকে আনন্দ মিছিল বের করেন ছাত্রলীগের নেতাকর্মীরা। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে এসে মিলিত হয়।  টেন্ট থেকে শুরু হয়ে একই স্থানে এসে মিলিত হয়। এসময় ছাত্রলীগ নেতা মিজানুর রহমান লালন,  তৌকির মাহফুজ মাসুদ, আলামিন জোয়ার্দার, মোস্তাফিজুর রহমানসহ অর্ধশতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ বিষয়ে মিজানুর রহমান লালন বলেন, দেশরত্ন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী আমরা আনন্দ শোভাযাত্রা করেছি। কেন্দ্রের নির্দেশে ইবি ছাত্রলীগ সকল কর্মসূচি বাস্তবায়নে বদ্ধ পরিকর। কমিটি থাকলে হয়তো আরো বৃহৎ আয়োজন হতো। মিছিলে অংশ নেওয়া ইবি শাখা ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

এ দিকে, দিবসটি উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্র ঘোষিত কমিটির উদ্যোগে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাদ জোহর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়। এসময় বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক ড. আনোয়ার হোসেন, সহসভাপতি অধ্যাপক ড. আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেনসহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন। মসজিদের পেশ ইমাম কাম খতিব ড. আ স ম শোয়াইব আহমেদ দোয়া পরিচালনা করেন।