সন্ত্রাসীদের হাতে ফ্রান্সে বাংলাদেশী খুন

সন্ত্রাসীদের হাতে ফ্রান্সে বাংলাদেশী খুন

ছবি: সংগৃহীত

ফ্রান্সে সন্ত্রাসীদের হাতে বাংলাদেশী প্রবাসী সোহেল রানা (৪৩) খুন হয়েছেন। গত শনিবার (২১ মে) ভোরে সন্ত্রাসীদের হামলার পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার তিনি মারা যান।

নিহত সোহেল রানা মুন্সিগঞ্জের সিরাজদিখানের লতব্দী ইউনিয়নের খিদিরপুর গ্রামের মোঃ আজিজুল হক সরকারে ছেলে। তিনি স্ত্রী ও শিশু সন্তান নিয়ে প্যারিসে বসবাস করতেন।

নিহতের বাবা আজিজুল হক সরকার বলেন, আমার ছেলে প্যারিসের একটি রেস্টুরেন্টে রাতের শিফটে কাজ করতেন। প্রতিদিনের মতো গত শনিবার ভোর ৫টার দিকে রেস্টুরেন্টে কাজ শেষ করে সবাই বাসার উদ্দ্যেশে বের হওয়ার ১০ মিনিট পর আমার ছেলে বের হয়। এসময় রেস্টুরেন্টের কাছের একটি গলিতে চার সন্ত্রাসী আমার ছেলেকে মারধর করে পালিয়ে যায়।

পরে পুলিশ এসে তাকে হাসপাতালে নিয়ে যায়। চারদিন চিকিৎসাধীন থাকার পর বুধবার বাংলাদেশ সময় সকাল ১১টার দিকে সোহেল রানা চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান।

নিহতের ঘটনায় রেস্টুরেন্টের মালিক ফ্রান্সের একটি থানায় মামলা দায়ের করেছে বলেও জানান আজিজুল হক সরকার।

লতব্দী ইউপি চেয়ারম্যান হাফেজ মোঃ ফজলুল হক শোকসপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বলেন, ‘খুবই দুঃখজনক ঘটনা। খবরটি শোনার পর আমি মর্মাহত হয়েছি। আল্লাহ ছেলেটিকে জান্নাতবাসী করুন।’

সিরাজদিখান থানার ওসি (তদন্ত) মোঃ আজগর হোসেন বলেন, ‘খবর পেয়ে আমরা নিহতের বাড়িতে খোঁজ-খবর নিয়েছি। তবে নিহতের মা-বাবা ঢাকায় শান্তিনগরে বসবাস করেন। তাদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছি।’

সূত্র : ইউএনবি