পাবিপ্রবিতে অন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন "ইইই" বিভাগ

পাবিপ্রবিতে অন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন "ইইই" বিভাগ

ছবি- নিউজজোন বিডি

পাবিপ্রবি প্রতিনিধিঃপাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) ১৪ তম বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে আয়োজিত আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টে  চ্যাম্পিয়ন হয়েছে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগ।  

রোববার (৫জুন)কেন্দ্রিয় খেলার মাঠে  কম্পিউটার সাইন্স অ্যান্ড  ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগকে  ১-২ গোলে পরাজিত করে ট্রফি নিজেদের করে নেয় “ইইই” বিভাগ।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপদের মঝে পুরষ্কার বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন ও উপ-উপাচার্য ড. এস এম মোস্তফা কামাল খান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন  অন্তঃবিশ্ববিদ্যালয় দিবস খেলাধুলা উদযাপন উপ-কমিটি’র আহ্বায়ক অধ্যাপক ড. কামরুজ্জামান, সদস্য ড. রাহিদুল ইসলাম ও ইফফাত আরা সহ বিভিন্ন অনুষদের ডিন, শিক্ষক, শিক্ষাথী,কর্মকর্তা ও কর্মচারী। 

প্রথম অর্ধের শুরুর দিকে প্রথম গোলের দেখা পায় “সিএসই” বিভাগ। দ্বিতীয় অর্ধে  ডিবক্সের মাঝে ফাউল করলে পেনাল্টি পায় ”ইইই” বিভাগ।পেনাল্টি থেকে গোল করে দলকে ১-১ এ সমতাতে ফেরায় আশিক । এর পর খেলার শেষ মুহূর্তে "ইইই" বিভাগের ইমরানের অ্যাসিস্টে দ্বিতীয় গোল করে ১২তম ব্যাচের অয়ন।

উল্লেখ্য,গত ২৯ মে (রবিবার) শুরু হওয়া   আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টে  বিশ্ববিদ্যালয়ের ২১ টি বিভাগ অংশগ্রহণ করে।