মা’কে পিটিয়ে হত্যার অভিযোগ ছেলের বিরুদ্ধে

মা’কে পিটিয়ে হত্যার অভিযোগ ছেলের বিরুদ্ধে

মা’কে পিটিয়ে হত্যার অভিযোগ ছেলের বিরুদ্ধে

টাকা চেয়ে না পাওয়ায় পাবনার আটঘরিয়ার শ্রীকান্তপুর পুকুরপাড়া গ্রামে এক মাকে পিটিয়ে হত্যা করে তার মুখে বিষ ঢেলে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে।

নিহত সূর্য খাতুন(৪০) উপজেলার পুকুরপাড়া গ্রামের সিফাত প্রামাণিক এর স্ত্রী ও চকতারাপাশা গ্রামের মৃত আব্দুল জব্বারের মেয়ে।

নিহতের স্বজন ও এলাকাবাসীর অভিযোগ, ছেলে সাইদুল প্রায়ই টাকার জন্য মা’কে মারধর করত। এরই এক পর্যায়ে মঙ্গলবার (১৪ জুন ) সন্ধ্যায় ছেলে সাইদুল তার মাকে বেদম মারপিট করে গুরুত্বর আহত করে। এরই এক পর্যায়ে সূর্য খাতুন অজ্ঞান হয়ে পড়ে এবং কিছুক্ষণ পর মারা যান। বিষয়টি আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার জন্য সাইদুল তার নিহত মার মুখে  বিষ ঢেলে আতœহত্যা প্রচারণা চালায়।

নিহতের ভাই রওশন আলী অভিযোগ করে বলেন, তার বোনকে প্রায়ই ছেলে সাইদুল টাকার জন্য তাকে মারপিট করত। এ ঘটনা একাধিকবার এলাকায় গ্রাম্য শালিশি বৈঠক হয়। তার অভিযোগ, বেদম মারপিট করে তার বোনকে হত্যা করা হয়েছে। বোন হত্যার বিচার দাবি করেন তিনি।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, মৃত ব্যক্তির শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে এবং মুখে বিষের গন্ধ পাওয়া গেছে।

মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। ময়না তদন্ত রিপোর্টটি পেলেই প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।