বেড়ায় আ.লীগ নেতার বাড়িঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ

বেড়ায় আ.লীগ নেতার বাড়িঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ

ছবি- নিউজজোন বিডি

পাবনা প্রতিনিধি: পাবনার বেড়া পৌর এলাকার সানিলা মহল্লায় পূর্ব শত্রুতার জের ধরে উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শফিকুল ইসলাম শফিকের বাড়িতে আগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনা ঘটেছে। স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে ঘরে থাকা আসবাসপত্র ও মূল্যবার সামগ্রী পুড়ে ছাই হয়ে যায়। এছাড়াও হামলাকারীরা নগদ অর্থ, স্বর্ণ অলংকারসহ কয়েক লাখ টাকা মালামাল লুট করে নিয়ে যায়। যাওয়ার সময় বাড়িতে থাকা দুই শিশু ও তাদের মাকে ঘরে বন্দী করে ঘরে আগুন ধরিয়ে দেয় বলে অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার। পরে স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করা হয়।

ঘটনাটি ঘটেছে শনিবার(২৩ জুলাই) দিবাগতরাত দেড়টার দিকে সানিলা মহল্লার মৃত মোঃ টালু মোল্লার ছেলে শফিকের বাড়ীতে।

এ ঘটনায় বেড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শফিকুল ইসলাম শফিক জানান, হামলাকারীরা এলাকায় চিহ্নিত সন্ত্রাসী। সন্ত্রাসীরা আমার বাড়ি লুটপাট ও পেট্রোল দিয়ে বাড়িতে আগুন দিয়েছে।

তাদের হামলা থেকে রেহাই পায়নি আমার স্ত্রী ও শিশু সন্তান। হত্যার উদ্দেশ্যে তাদের ঘর বাইওে থেকে আটকে  দেয় এবং পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয়। আমাদের উপর হামলার একমাত্র কারণ আমরা এমপির সমর্থন করিনা।  একই ভাবে আমার বাড়িতেও হামলা চালানো হয়েছে।

এ সময় ঘরে থাকা ৭লাখ টাকা নিয়ে গেছে এবং থানায় মামলা করলে প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার বেড়া সার্কেল কল্লোল কুমার দত্ত ঘটনায় সতত্যা নিশ্চিত করে জানান, ঘটনা স্থলে পুলিশ পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইন অনুযাযী ব্যবস্থা গ্রহণ করা হবে।