বাসে ডাকাতি ও নারী ধর্ষণ : মূল হোতা গ্রেফতার

বাসে ডাকাতি ও নারী ধর্ষণ : মূল হোতা গ্রেফতার

ছবি: সংগৃহীত

কুষ্টিয়া থেকে ছেড়ে আসা ঈগল পরিবহনের একটি বাসে ডাকাতি এবং এক নারীকে ধর্ষণের ঘটনায় মূল হোতা রাজা মিয়াকে (৩২) গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

বৃহস্প‌তিবার ভো‌র ৫টার দি‌কে টাঙ্গাইল সদর উপজেলা থে‌কে তাকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার গ্রেফতারের বিষয়ে বিস্তারিত জানাতে ব্রিফিং করবেন।

এর আগে মঙ্গলবার রাতে এই ডাকাতির ঘটনা ঘটে। পরে ডাকাতি শেষে রাত সাড়ে ৩টার দিকে মধুপুরের রক্তিপাড়া জামে মসজিদের উল্টোপাশে মজিবরের বাড়ির সামনের বালির ডিবিতে বাস উঠিয়ে দিয়ে ডাকাত দল পালিয়ে যায়।

মঙ্গলবার কুষ্টিয়া থেকে ঈগল পরিবহনের একটি যাত্রীবাহী বাস চট্টগ্রামের উদ্দেশে ছেড়ে আসে। বুধবার ভোরে বাসটি বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড়ে পৌঁছালে ১০ থেকে ১২ জন যাত্রী ওঠেন। তার কিছুক্ষণ পরেই যাত্রীবেশে থাকা ডাকাতরা অস্ত্রের মুখে ঘুমন্ত যাত্রীদের হাত-মুখ ও চোখ বেঁধে জিম্মি করে। এরপর যাত্রীদের কাছে থাকা মোবাইল, টাকা, স্বর্ণালঙ্কার লুট করে নেয়। পরে গাড়িতে থাকা নারী যাত্রীদের দলবদ্ধ ধর্ষণ করে। টানা ৩ ঘণ্টা যাত্রীদের ওপর নির্যাতনের পর টাঙ্গাইলের মধুপুর উপজেলার রক্তিপাড়া নামক স্থানে এসে বাসটির গতি থামিয়ে ডাকাত দল নেমে যায় এবং বাসটি দুর্ঘটনার শিকার হয়। সংবাদ পেয়ে মধুপুর থানা পুলিশ তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে।