জিম্বাবুয়ে সিরিজ থেকে ছিটকে গেলেন লিটন,এশিয়া কপেও শঙ্কা

জিম্বাবুয়ে সিরিজ থেকে ছিটকে গেলেন লিটন,এশিয়া কপেও শঙ্কা

ছবি: সংগৃহীত

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে খেলতে নেমে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ে তিন-চার সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে পড়েছেন লিটন কুমার দাস। এতে চলমান ওয়ানডে সিরিজে তাকে আর পাওয়া যাবে না। শুধু তাই নয়, একইসাথে আসন্ন এশিয়া কাপে তার খেলা নিয়েও শঙ্কা তৈরি হয়েছে।

শুক্রবার হারারে স্পোর্টস ক্লাব মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডেতে  একটি সিঙ্গেল নেয়ার জন্য ছুটছিলেন লিটন। ক্রিজে পৌঁছানোর আগেই ব্যথা অনুভব করেন। আর উঠেই দাঁড়াতে পারলেন না। 

সেই সময় ফিজিও এসে মাঠে খানিকটা চিকিৎসা দেয়ার চেষ্টা করলেও সেটা কাজে আসেনি। শেষ পর্যন্ত স্ট্রেচারে করে মাঠের বাইরে চলে যেতে হয় লিটনকে। এরপর ম্যাচ চলাকালীনই তার স্ক্যান করানো হয় এবং হ্যামস্ট্রিংয়ের চোট ধরা পড়ে।

এ প্রসঙ্গে বিসিবির ফিজিও মুজাদ্দেক আলফা সানি বলেন, ‘আজকে আমাদের দলের ওপেনার লিটন কুমার দাস ব্যাটিং করতে গিয়ে হ্যামস্ট্রিংয়ে আঘাতপ্রাপ্ত হন। ম্যাচ মধ্যবর্তী সময়ে আমরা তাকে স্ক্যান করতে পাঠাই। স্ক্যান রিপোর্টে আসে তার গ্রেট টু মাসল স্ট্রেইন। এই ধরনের ইনজুরির জন্য ৩-৪ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হয়। এই সিরিজে লিটনকে আমরা পাচ্ছি না।’