চোটে মোস্তাফিজ,খেলা নিয়ে শঙ্কা

চোটে  মোস্তাফিজ,খেলা নিয়ে শঙ্কা

সংগৃহীত

স্বাগতিক জিম্বাবুয়ের সাথে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ খেলতে জিম্বাবুয়েতে েএখন বাংলাদেশ । প্রথম ওয়ানডেতে হারের পর একের পর এক দুঃসংবাদ পাচ্ছে বাংলাদেশ। লিটন,মুশফিক শরিফুলের পর এবার আবার ইঞ্জুরিতে যোগ হলেন পেসার মোস্তাফিজুর রহমান।

এর আগে হ্যামস্ট্রিংয়ে পাওয়া চোটে জিম্বাবুয়ে সফর থেকে ছিটকে পড়েছেন লিটন দাস। হারারেতে গতকাল জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে চোটে পড়েন এ ওপেনার।

ম্যাচ চলাকালেই লিটনকে হাসপাতালে নিয়ে স্ক্যান করানো হয়। তাকে তিন থেকে চার সপ্তাহ বিশ্রামে থাকতে হবে বলে জানিয়েছেন দলের ফিজিও মুজাদ্দেদ সানি।

ব্যাটিংয়ের সময় হাতে চোট পেয়েছিলেন মুশফিক। নিজের বোলিংয়ে ফিল্ডিং করতে গিয়ে হাঁটুতে চোট পান শরীফুল। মুশফিককে আগামীকালের ম্যাচে পাওয়ার ব্যাপারে টিম ম্যানেজমেন্ট আশাবাদী। তবে শরীফুলের ব্যাপারে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

টি-টোয়েন্টি অধিনায়ক ও উইকেটকিপার-ব্যাটসম্যান নুরুল হাসানের বদলি হিসেবে দেশ থেকে আর কাউকে নেয়া হয়নি। লিটন-নুরুল চোটে পড়ায় তাই বাংলাদেশ দলে খেলোয়াড় সংকট দেখা দিয়েছে। তাই বদলি হিসেবে মোহাম্মদ নাঈম ও ইবাদত হোসেনকে নেয়া হচ্ছে। আজ তাদের জিম্বাবুয়ের বিমান ধরার কথা।