জাতীয় শোক দিবসে পাবিপ্রবি ছাত্রলীগের শ্রদ্ধা নিবেদন

জাতীয় শোক দিবসে পাবিপ্রবি ছাত্রলীগের শ্রদ্ধা নিবেদন

ছবি- নিউজজোন বিডি

পাবিপ্রবি প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে আত্মদানকারী সকল শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পাবিপ্রবি) শাখা ছাত্রলীগ।

সোমবার (১৫ আগস্ট) সকালে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা বিশ্ববিদ্যালয়স্থ ‘জনক জ্যোর্তিময়’ম্যুরালে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে স্বাধীনতার এই মহান স্থপতি সহ ১৫ আগস্টে শহীদের প্রতি শ্রদ্ধা জানান। এ সময় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মো নুরুল্লাহ,লিংকন হোসেন,অলোক সরকার, মাহমুদুল কামাল তুহিন,মাহমুদুল হাসান, হামিদুর রহমান শামীম, বি,এম জুনায়েদ,সাইদুজ্জামান সৌরভ সহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সাবেক  যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ নুরুল্লাহ  বলেন,১৫ ই আগস্ট বাঙালি জাতির একটি কলঙ্কিত দিন।১৯৭৫ সালের ১৫ আগস্ট একদল ঘাতক বঙ্গবন্ধু সহ তার পরিবারকে হত্যা করে। আমরা এইদিনে
বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর সহ তার পরিবারকে শ্রদ্ধাভরে স্মরণ করছি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতা সংগ্রামের রূপকার উনার কারণেই আজ আমরা স্বাধীন দেশের নাগরিক।

তিনি আরও বলেন, শোককে শক্তিতে রূপান্তরিত করে দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ বদ্ধপরিকর।