ইবি ছাত্র মৈত্রীর সভাপতি আশিক, সম্পাদক সৌরভ

ইবি ছাত্র মৈত্রীর সভাপতি আশিক, সম্পাদক সৌরভ

ইবি ছাত্র মৈত্রীর সভাপতি আশিক, সম্পাদক সৌরভ

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্র মৈত্রীর নতুন কমিটি গঠিত হয়েছে। এতে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আশিকুর রহমান আশিককে সভাপতি ও লোকপ্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের ইয়াসিরুল কবির সৌরভকে সাধারণ সম্পাদক করা হয়েছে। রোববার (১৮ সেপ্টেম্বর) সংগঠনটির বিশ্ববিদ্যালয় শাখার ১৫তম কাউন্সিল অধিবেশনে এ কমিটির অনুমোদন দেন সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি কাজী আব্দুল মোতালেব জুয়েল ও সাধারণ সম্পাদক অতুলন দাস আলো।

কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি মোজাহিদুল ইসলাম মোরশেদ, মাহমুদুল হাসান, অজয় কুমার দাস, সহসাধারণ সম্পাদক মিরাজ আল জামান অনিক, সাংগঠনিক সম্পাদক নাজমুল হুসাইন, প্রকাশনা সম্পাদক এইচ এম আরাফাত, দপ্তর সম্পাদক পবিত্র রায় পার্থ, রাজনৈতিক শিক্ষা ও গবেষণা সম্পাদক রিপন রায়, অর্থ সম্পাদক রতন সাহা, সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ওয়ালিউল্লাহ বসুনিয়া, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শেখ ফরিদ হাসান এবং সমাজকল্যাণ সম্পাদক মুকিতুল হাসান তরঙ্গ।

এর আগে রবিবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয় টিএসসিসির করিডোরে কাউন্সিলের আয়োজন করে সংগঠনটি।  এতে সংগঠনটির সদ্যবিদায়ী সভাপতি আব্দুর রউফের সভাপতিত্বে কাউন্সিল উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. আব্দুল মুঈদ। প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ওয়ার্কাস পার্টির পলিটব্যুরো সদস্য নুর আহমদ বকুল। বিশেষ অতিথি ছিলেন সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি কাজী আব্দুল মোতালেব জুয়েল, সাধারণ সম্পাদক অতুলন দাস আলো, বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি মোরশেদ হাবিব ও কেন্দ্রীয় রাজনৈতিক শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. আরিফুজ্জামান। সম্মেলনে বিশ্ববিদ্যালয় শাখার নেতাকর্মীরাসহ শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। বিদায়ী সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু অনুষ্ঠানের সঞ্চালনা করেন।