জয়পুরহাটে সড়ক দুর্ঘটনা দাদা-নাতি নিহত

জয়পুরহাটে সড়ক দুর্ঘটনা দাদা-নাতি নিহত

ফাইল ছবি

জয়পুরহাট জেলার কালাই উপজেলার মোলামগাড়ী-পাঁচশিরা সড়কের মহিরোম এলাকায় ট্রাকের ধাক্কায় ব্যাটারি চালিত ভ্যানের দুই যাত্রী দাদা-নাতি নিহত হয়েছে। এসময় এবং ভ্যান চালকসহ অপর ২যাত্রী আহত হযেছে।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।  
নিহত রা হলেন-কালাই উপজেলার পুনট শিকটা উত্তরপাড়া গ্রামের আছির উদ্দিনের ছেলে নজরুল ইসলাম (৫৫) দাদা ও নাতি হচ্ছেন একই গ্রামের মাহমুদুল হোসেনের ছেলে সাকিব হোসেন (৫)।

স্থ্যানীয়রা জানান,বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলার ধাপেরহাট এলাকায় নাতনির বাড়িতে বেড়ানো শেষে চার্জার অটো ভ্যান যোগে কালাই উপজেলার নিজ বাড়িতে ফিরছিলেন দাদা-নাতি। এ সময় কালাই- পাঁচশিরা সড়কের মহিরোম এলাকায় বিপরীত দিক থেকে আসা আলু বোঝই একটি ট্রাক ভ্যানটিকে ধাক্কা দিলে দাদা-নাতি ছিটকে ট্রাকের নিচে পড়ে যায়। দুূর্ঘটনায় দাদার মাথা ট্রাকের চাকায় থেঁতলে যায়।  এতে ঘটনাস্থলেই দাদা ও নাতির মৃত্যু হয়।  ওই দূর্ঘটনায় গুরুতর আহত ভ্যান চালকসহ অপর দুই যাত্রীকে কালাই উপজেলা হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা ।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দিন সত্যতা নিশ্চিত করে বলেন -  আহতরা চিকিৎসা শেষে বাড়ি ফিরে গেছে। এ ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা হয়েছে ।জেলা আধুনিক হাসপাতালে ময়নাতদন্ত শেষে দাদা নাতির মরদেহ শনিবার সকালে পারিবারের নিকট হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি। এ ঘটনায় ট্রাকটিকে আটক করা সম্ভব হলেও চালক ও হেলপার পালিয়ে যান ।