ট্রলির ধাক্কায় পুলিশের টহলরত সিএনজি অটোরিকশা চালক নিহত, ৩ পুলিশ সদস্য আহত

ট্রলির ধাক্কায় পুলিশের টহলরত সিএনজি অটোরিকশা চালক নিহত, ৩ পুলিশ সদস্য আহত

ট্রলির ধাক্কায় পুলিশের টহলরত সিএনজি অটোরিকশা চালক নিহত, ৩ পুলিশ সদস্য আহত

পাবনায় খড়ি বোঝাই ট্রলির ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশা চালক নিহত এবং তিন পুলিশ সদস্য হয়েছেন।মঙ্গলবার দিবাগত রাত একটার দিকে পাবনা সদর উপজেলার শাহারদিয়ার নামক এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।নিহত সিএনজি চালক হলেন পাবনা পৌর এলাকার দক্ষিণ রাঘবপুর মহল্লার মাহমুদ খোকনের ছেলে শাহেদ মাহমুদ লিমন (২৫)।

পাবনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, গতরাতে একটি সিএনজি অটোরিকশা রিকুইজিশন করে টহলে বের হয় হেমায়েতপুর পুলিশ ফাঁড়ির সদস্যরা। রাত একটার দিকে পাবনা সদরের কাশিপুর থেকে রূপপুর সড়কের শাহারদিয়ার নামক স্থানে খড়ি বোঝাই একটি ট্রলি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই চালক শাহেদ মাহমুদ লিমনের মৃত্যু হয়। আহত হয় তিন পুলিশ সদস্য।

আহত তিন পুলিশ সদস্য হলেন হেমায়েতপুর পুলিশ ফাঁড়ির এএসআই আমিন উদ্দিন, কনস্টেবল জাহাঙ্গীর হোসেন ও রাসেল হোসেন।

তাদেরকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখাণে কনস্টেবল জাহাঙ্গীর হোসেনের অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের স্থানান্তর করা হয়েছে। দুর্ঘটনার পরপরই ট্রলি জব্দ ও চালক হেলপারকে আটক করা হয়েছে।

পাবনা অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, রাতে টহলের জন্য হেমায়েতপুর পুলিশ ফাঁড়ির সদস্যদের জন্য আলাদা গাড়ি বরাদ্ধ নেই। যেকারণে প্রতিরাতে টহলের জন্য সিএনজি অটোরিকশা রিকুইজিশন করে নিয়ে কাজ করতে হয়। ঘটনার পর আমরা হাসপাতালে গিয়ে পরিবারের সাথে কথা বলেছি। নিহতের দাফন কাফনের জন্য পরিবারকে আর্থিক সহায়তা দেয়া হয়েছে। এছাড়াও জেলা পুলিশের পক্ষ থেকে নিহত সিএনজি অটোরিকশা চালকের পরিবারকে আর্থিক সহায়তাসহ সব ধরণের সহযোগিতা নিয়ে পাশে দাঁড়াবে পুলিশ।