নাসিরনগরে বিপুল পরিমান নকল ব্যান্ডরোল যুক্ত বাচ্চু বিড়ি জব্দ

নাসিরনগরে বিপুল পরিমান নকল ব্যান্ডরোল যুক্ত বাচ্চু বিড়ি জব্দ

ছবি: প্রতিনিধি

ব্রা‏হ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ভলাকুট বাজার ও ভেতর বাজারে অভিযান চালিয়ে বিপুল পরিমান নকল ব্যান্ডরোল যুক্ত কমদামী অবৈধ ১ নং বাচ্চু ও বাচ্চু বিড়ি জব্দ করা হয়েছে। বুধবার এ অভিযান পরিচালনা করেন ব্রা‏হ্মণবাড়িয়া জেলার কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট বিভাগ।

কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট বিভাগ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নাসিরনগর উপজেলার ভলাকুট বাজার ও ভেতর বাজারে অভিযান চালানো হয়। অভিযানকালে নকল ব্যান্ডরোল যুক্ত এক লক্ষ শলাকা (১,০০,০০০) ১ নং বাচ্চু বিড়ি  এবং পঞ্চাশ হাজার শলাকা (৫০,০০০) বাচ্চু বিড়ি জব্দ করা হয়। অভিযান খবর পেয়ে বাজারের অন্যান্য ব্যবসায়ীরা দোকান বন্ধ করে চলে যান।

ব্রা‏হ্মণবাড়িয়া জেলার উপ কমিশনার মোঃ কেফায়েত উল্যাহর নেতৃত্বে অভিযান পরিচালনা করেন রাজস্ব কর্মকর্তা নুর করিম,  রাজস্ব কর্মকর্তা শাহ্ মোহাম্মদ যোবায়েরসহ কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট বিভাগর কর্মকর্তারা।

উপ কমিশনার মোঃ কেফায়েত উল্যাহ জানান, দীর্ঘদিন ধরে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে জাল ব্যান্ডরোল যুক্ত কমদামী অবৈধ বিড়ি বাজারজাত করে আসছে একটি অসাধু চক্র। নাসিরনগর উপজেলার ভলাকুট বাজার ও ভেতর বাজারে অভিযান চালিয়ে বিপুল পরিমান নকল ব্যান্ডরোল যুক্ত ১ নং বাচ্চু ও বাচ্চু বিড়ি জব্দ করা হয়েছে। আগামীতেও নকলের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যহত থাকবে।