সাফ শিরোপা জয়ী নিলুফার ইয়াসমিনকে কুষ্টিয়ায় সংর্বধনা

সাফ শিরোপা জয়ী নিলুফার ইয়াসমিনকে কুষ্টিয়ায় সংর্বধনা

সাফ শিরোপা জয়ী নিলুফার ইয়াসমিনকে কুষ্টিয়ায় সংর্বধনা

সাফ শিরোপা জয়ী ফুটবলার নিলুফার ইয়াসমিন নীলাকে নানা আয়োজনে কুষ্টিয়া জেলায় বরণ করে নিয়েছে সর্বস্তরের মানুষ। আজ বেলা ১২টায় কুমারখালী উপজেলার মীর মোশাররফ সেতু থেকে জেলা ক্রিড়া সংস্থার পক্ষ থেকে বরণ  করে নেয়া হয় তাকে। এরপর জেলা শিল্পকলা একাডেমীতে জেলা প্রশাসন ও ক্রিড়া সংস্থার আয়োজনে সংর্বধনা দেয় হয় কুষ্টিয়ার এই কৃতী ফুটবলারকে। এছাড়াও জেলার বিভিন্ন্ ক্রিড়া ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

  সংর্বধনা অনুষ্ঠানে কুষ্টিয়া জেলা প্রশাসক সাইদুল ইসলাম ও জেলা পুলিশ সুপার খাইরুল আলম , জেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক  অনুপ কুমার নন্দী উপস্থিত ছিলেন। সংর্বধনা শেষে জেলা প্রশাসনের গাড়ীতে কুষ্টিয়া পৌরসভার ১৪নং ওয়ার্ডে নিজ বাড়ীতে পৌছে দেয়া হয় সাফ শিরোপা জয়ী নারী ফুটবলার নিলুফার ইয়াসমিন নীলকে।

নানা প্রতিকুলতা অতিক্রম করে সাফ নারী চ্যাম্পিয়নশিপের শিরোপা বিজয়ী দলের খেলোয়াড় নিলুফার ইয়াসমিন নীলা এখন কুষ্টিয়াবাসীর গর্ব ও অহংকার । ক্রীড়াঙ্গনে সাফল্য দেখানো অন্যান্যদের তালিকায় নারী খেলোয়াড় নিলার সাফল্য অর্জনের পাশাপাশি তিনি মুখ উজ্জল করেছেন কুষ্টিয়াবাসীর। কুষ্টিয়ার মাটিতে দরিদ্র পরিবারে বেড়ে ওঠা এবং সামাজিক কুসংস্কার-প্রতিবন্ধকতা ডিঙ্গিয়ে লেখাপড়ার পাশাপাশি ফুটবলে তিনি এখন সফল নারী খেলোয়াড় হিসেবে দেশব্যাপী পরিচিতি । উদ্যমী ও সাহসী এই নারী ফুটবলারের সাফল্যে আনন্দে ভাসছে তার পরিবার ও এলাকাবাসী।

উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর ২০২২ তারিখে নেপালের কাঠমুন্ডুতে অনুষ্ঠিত সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশীপ-২০২২ এ বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দল ফাইনালে শক্তিশালী নেপালকে ৩-১ গোলে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। দক্ষিণ এশিয়ার নারীদের শ্রেষ্ঠত্বের লড়াই এই সাফ ফুটবল চ্যাম্পিয়নশীপ আসর।