মৌলভীবাজারে অগ্নিকাণ্ডে একই পরিবারের পাঁচজনের মৃত্যু

মৌলভীবাজারে অগ্নিকাণ্ডে একই পরিবারের পাঁচজনের মৃত্যু

ছবি:সংগৃহীত

মৌলভীবাজারে আগুনে পুড়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে শহরের সেন্ট্রাল রোডে পিংকি স্টোর নামে একটি জুতার দোকানে আগুন লাগে। খবর পেয়ে মৌলভীবাজার ও শ্রীমঙ্গলের দুটি ইউনিট ঘটনাস্থলে আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, ওই দোকানের পেছনে পিংকি স্টোর দোকান মালিক তার স্ত্রী ও সন্তানদের নিয়ে থাকতেন। আগুন লাগার সময় নারী ও শিশু ঘরের মধ্যে ছিলেন। আগুনে দগ্ধ হয়ে একই পরিবারের দুই শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। নিহতদের লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

নিহতরা হলেন- পিংকি সু স্টোরের সত্তাধারী সুভাষ রায় (৬৫), স্ত্রী দিপ্তী রায় (৪৮), তার মেয়ে প্রিয়া রায় (১৯), শ্যালকের বউ দিপা রায় (৩৫) ও তার মেয়ে বৈশাখী রায় (৩)।

মৌলভীবাজার ফায়ার স্টেশনের ম্যানেজার জানান, আগুনে দগ্ধ হয়ে একই পরিবারের পাঁচজন নিহত হয়েছেন। তাদের উদ্ধার করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষতির পরিমাণ জানা যায়নি।

মৌলভীবাজার থানার ওসি আলমগীর হোসেন জানান, এখন পর্যন্ত পাঁচজনের লাশ উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে দুটি শিশুও রয়েছে।তবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।