শুটিংয়ে ফিরছেন পূর্ণিমা

শুটিংয়ে ফিরছেন পূর্ণিমা

শুটিংয়ে ফিরছেন পূর্ণিমা

গত ২৭ মে থেকে নতুন সংসার করেছেন অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। এরপর প্রায় ছয় বছর ধরে তাকে নতুন কোনো সিনেমার শুটিংয়ে অংশ নিতে দেখা যায়নি। তবে এই সময় নতুন একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী। নাম ‘আহারে জীবন’। সরকারি অনুদানের ছবিটি পরিচালনা করবেন ছটকু আহমেদ।

এ প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘নতুন সংসার শুরুর পর প্রথমবার সিনেমার শুটিংয়ের জন্য ক্যামেরার সামনে দাঁড়াব ভাবতেই ভালো লাগছে। সব কিছু ঠিক থাকলে ১৬ অক্টোবর থেকে ‘আহারে জীবন’ সিনেমার শুটিং শুরু হবে।’ জানা যায়, রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে আহারে জীবনের শুটিং চলবে টানা কয়েক দিন। এই সিনেমাতে পূর্ণিমা ছাড়াও আরো কয়েকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সূচরিতা, ফেরদৌস আহমেদ, মিশা সওদাগর ও শাহনূর।

পূর্ণিমা বলেন, ‘আহারে জীবনের গল্প শুনে ভালো লেগেছে। তা ছাড়া ছটকু ভাই অভিজ্ঞ একজন পরিচালক। তার নির্মিত সালমান শাহকে নিয়ে ‘সত্যের মৃত্যু নেই’, ‘বুকের ভেতর আগুন’ দর্শকপ্রিয় সিনেমা। এমন গুণী পরিচালকের সিনেমাতে কাজ করতে যাচ্ছি, এটি ভালোলাগার বিষয়। আর আমার বন্ধু ফেরদৌসও আছে এই সিনেমায়। এরই মধ্যে সূচরিতা ম্যাডামও যুক্ত হয়েছেন সিনেমাটিতে। সব মিলিয়ে আশা করছি একটি ভালো সিনেমাই হবে।’ আহারে জীবনে সিনেমাটাগ্রাফার হিসেবে আছেন শহীদুল্লাহ দুলাল, মেকাপ আর্টিস্ট হিসেবে থাকবেন ২০২১-২২ সালের সরকারি অনুদানে ৬০ লাখ টাকা পাওয়া ছটুক আহমেদ। এই সিনেমার সহযোগী পরিচালক হিসেবে আছেন তাজু কামরুল। পূর্ণিমা প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভুষিত হন কাজী হায়াৎ পরিচালিত ‘ওরা আমাকে ভালো হতে দিলো না’ সিনেমায় অভিনয়ের জন্য। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামের দু’টি সিনেমা। একটিতে তার বিপরীতে ফেরদৌস, অন্যটিতে আরেফিন শুভ।

চলতি বছরের ২৭ মে পূর্ণিমা দ্বিতীয় বিয়ে করেন। পাত্র আশফাকুর রহমান রবিন একটি বহুজাতিক কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা। এর আগে ২০০৭ সালে আহমেদ ফাহাদ জামালের সাথে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছিলেন পূর্ণিমা। সেখানে তাদের আরশিয়া উমাইজা নামে এক কন্যা সন্তান রয়েছে।