পাবিপ্রবি ছাত্রলীগের সভাপতি বাবু , সম্পাদক নুরুল্লাহ

পাবিপ্রবি ছাত্রলীগের সভাপতি বাবু , সম্পাদক নুরুল্লাহ

ছবি: প্রতিনিধি

পাবিপ্রবি প্রতিনিধিঃ পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ফরিদুল ইসলাম বাবুকে সভাপতি ও মো. নুরুল্লাহকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সোমবার রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ১৯ সদস্যের এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি হিসেবে অলক সরকার, মাহমুদুল হাসান,বি.এম জুনাইদ,আবদুল্লাহ আল মামুন খান,শাহেদ হোসেন,মো. বিল্লাল হোসেন,শুভ হাসান,মো. লাওহী মাহফুজ সুমন,রেদওয়ান আহম্মেদ অভী।যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে সাইদুজ্জামান সৌরভ, মো.রাফাত বিন ইসলাম শোভন,মো. ফাহাদ,মো. লিংকন হোসেন।

এছাড়া সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন হামিদুর রহমান শামীম,আশিকুজ্জামান রাব্বি,আল-আমিন অন্ত ও ইসান খান। কমিটি ঘোষণার পর ক্যাম্পাসে আনন্দ মিছিল করে ফরিদুল ইসলাম বাবু ও মো. নুরুল্লাহর অনুসারীরা।

সাধারণ সম্পাদক মো. নুরুল্লাহ বলেন, আমি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা পোষণ করছি প্রাণপ্রিয় নেত্রী জননেত্রী শেখ হাসিনা এবং আর দলের আপোষহীন নেতা প্রিয় আল নাহিয়ান খান জয় ভাইয়ের প্রতি। আমার ওপর দেয়া আমানত রক্ষা করে পাবনার গণমানুষের নেতা জনাব গোলাম ফারুক প্রিন্স এমপি মহোদয়ের হাতকে শক্তিশালী করতে আমি এবং আমার সভাপতি ফরিদুল ইসলাম বাবু ভাই মিলে ঐক্যবদ্ধ থাকবো ইনশাআল্লাহ। আগামী দ্বাদশ নির্বাচনকে সামনে রেখে আমাদের কমিটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে প্রস্তুত থাকবে।