পাবনা সাংবাদিক ফোরামের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

পাবনা সাংবাদিক ফোরামের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

পাবনা সাংবাদিক ফোরামের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ঝাঁকজমকপুর্ণ ও আনন্দঘন পরিবেশ পাবনা সাংবাদিক ফোরামের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কনফারেন্স রুমে আলোচনা ও কেক কাটার আয়োজন করা হয়।

পাবনা সাংবাদিক ফোরামের সভাপতি হাসান আলীর সভাপতিত্বে ও রোটারিয়ান জালাল উদ্দিনের স ালনায় প্রধান অতিথি ছিলেন পাবনা প্রেসক্লাবের সভাপতি, সমকাল ও এনটিভির স্টাফ রিপোর্টার এবিএম ফজলুর রহমান।প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আশা করি ফোরামের সদস্যরা তাদের দক্ষতা বৃদ্ধির সাথে সাথে পাবনা জেলার ইতিহাস-ঐতিহ্য ও ইতিবাচক সংবাদ প্রচারে অগ্রণী ভূমিকা পালন করতে পারবে।

বিশেষ অতিথি ছিলেন পাবনা প্রেসক্লাবের সহসভাপতি ও পাবনা থেকে প্রকাশিত দৈনিক নতুন বিশ্ববার্তার সম্পাদক শহিদুর রহমান শহিদ, দৈনিক সিনসার সম্পাদক এসএম মাহবুব আলম, পাবনা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক,  দৈনিক বিবৃতির নির্বাহী সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা, ক্যাব পাবনা শাখার সদস্য মাহবুবা কাজল।

এছাড়া সাংবাদিকদের মধ্যে আমিনুর রহমান খান, ঢাকা পোস্টের পাবনা জেলা প্রতিনিধি রাকিব হাসনাত, মনিরুজ্জামান শিপন, হুমায়ুন কবির, এস পারভেজ প্রমুখ উপস্থিত ছিলেন।অনুষ্ঠানে স্বরচিত সঙ্গীত পরিবেশন করেন কবি উত্তম কুমার। পাবনা সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সাধারণ অধ্যাপক আব্দুল গফুর মিয়া ও সাংস্কৃতিক সম্পাদক কবি ইদ্রিস আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও মরহুমের আত্মার মাগফিরাত কামনা করা হয়।