বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্য রোধে পাবিপ্রবি ছাত্রলীগের বিক্ষোভ

বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্য রোধে পাবিপ্রবি ছাত্রলীগের বিক্ষোভ

বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্য রোধে পাবিপ্রবি ছাত্রলীগের বিক্ষোভ

দেশজুড়ে বিএনপি-জামায়াতের অরাজকতা, নৈরাজ্য অগ্নিসন্ত্রাস ও বোমাবাজির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও ছাত্র সমাবেশ করেছে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পাবিপ্রবি) শাখা ছাত্রলীগ। শনিবার (১০ ডিসেম্বর) দুপুর ১২ টার পাবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি ফরিদুর ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক মোঃ নুরুল্লাহর নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের মেইন গেটের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুধু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের 'স্বাধীন চত্বরে' এসে শেষ হয়। মিছিল শেষে 'স্বাধীন চত্বরে' তারা প্রতিবাদ সমাবেশ করেন।

সমাবেশে পাবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি ফরিদুর ইসলাম বাবু বলেন, আপনারা জানেন গত কয়েকদিন ধরে বিএনপি এবং জামাত দেশে সন্ত্রাস চালাচ্ছে। তারই প্রতিবাদে আমাদের এই বিক্ষোভ। মাননীয় প্রধানমন্ত্রী যখনই দেশকে এগিয়ে নেওয়া শুরু করেছে তখনই বিএনপি জামাত দেশকে পিছিয়ে নেওয়ার পাঁয়তারা শুরু করেছে। ছাত্র সমাজ বিএনপি জামাতের এই কার্যকলাপ কখনোই মেনে নেয়নি এবং সামনেও নিবেনা।

পাবিপ্রবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুল্লাহ বলেন,বিএনপি, জামাত দেশে যে নৈরাজ্য এবং সন্ত্রাস চালাচ্ছে আমি তার প্রতিবাদ জানাচ্ছি। আমরা আজকের এই বিক্ষোভ মিছিল থেকে জানাতে চাই, ছাত্রদল এবং শিবিরকে এই ক্যাম্পাসের যেখানেই পাবো সেখানে প্রতিহত করবো। বিক্ষোভ মিছিল ও ছাত্র সমাবেশে অন্যান্যর মধ্যে যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ রাফাত বিন ইসলাম শোভন,মোঃ ফাহাদ,সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমান শামীম,মোঃ আশিকুজ্জামান রাব্বি,আল-আমিন অন্ত ও ইসান খান সহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।